Sylhet View 24 PRINT

শাবিতে 'প্লে ফর রাফা' ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২০ ১৮:৫২:৫১

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ডেভিড ইনাম চৌধুরী (রাফা) ক্রোনিক কিডনি ডিজিজে আক্রান্ত। তার চিকিৎসার্থে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে বিশ্ববিদ্যালয়ের খেলাধুলা বিষয়ক সংগঠন স্পোর্টস সাস্ট আয়োজন করতে যাচ্ছে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট 'প্লে ফর রাফা' ।

রবিবার (২০ অক্টোবর) বিকালে সংগঠনটির পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দুইটি কিডনিই বিকল অবস্থায় বর্তমানে রাফা জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী যত দ্রুত সম্ভব তার কিডনি প্রতিস্থাপন করতে হবে। এছাড়া সপ্তাহে অন্তত দুই থেকে তিনবার তার  ডায়ালাইসিস করতে হয়। এজন্য প্রয়োজন প্রায় ৩০ লক্ষ টাকা। যা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব হচ্ছে না।

এর প্রেক্ষিতে আগামী ২৭ অক্টোবর স্পোর্টস সাস্ট-এর উদ্যোগে অনুষ্ঠিত হবে শর্টপিচ-এ ক্রিকেট টুর্নামেন্ট 'প্লে ফর রাফা'। এ টুর্নামেন্ট হতে অর্জিত অর্থ তার চিকিৎসার্থে ব্যয় করা হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বিশ্ববিদ্যালয়ের ডি বিল্ডিং সংলগ্ন অর্জুনতলায় রেজিস্ট্রেশন বুথ রয়েছে। রবিবার থেকে টুর্নামেন্টের অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন শুরু হয়েছে। আগামী ২৪ অক্টোবর পর্যন্ত টিম রেজিস্ট্রেশন করা যাবে। রেজিস্ট্রেশন ফি ৫০০ টাকা নির্ধারন করা হয়েছে। এছাড়া প্রতি টিমে ৭ জন খেলোয়াড় অংশগ্রহণ করতে পারবে বলে জানানো হয়।

সিলেটভিউ২৪ডটকম / ২০ অক্টোবর ২০১৯/ এএএম/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.