Sylhet View 24 PRINT

এনসিএলের ১ম স্তরে উন্নীত হলো সিলেট

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৭ ২০:৪৩:৫৩

সিলেটভিউ ডেস্ক :: অনেকদিন পর সুবাতাস এসেছে সিলেটের ক্রিকেটে। জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ষষ্ঠ রাউন্ডে চট্টগ্রামকে বিশাল ব্যবধানে হারিয়েছে সিলেট। এই জয়ের ফলে জাতীয় ক্রিকেট লিগের ১ম স্তরে উন্নীত হয়েছে অলক কাপালির দল। দুই ইনিংস মিলিয়ে ১৩ উইকেট তুলে নিয়েছেন সিলেটের তরুণ তুর্কি রুয়েল মিয়া।

রবিবার (১৭ নভেম্বর) চারদিনের ম্যাচের দ্বিতীয় চট্টগ্রামের দেওয়া ৪২ রানের টার্গেট মাত্র ৫.৫ ওভারে পার করে জয় তুলে নেয় সিলেট।

এনসিএলে টায়ার-দুইয়ে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে মুখোমুখি হয় সিলেট ও চট্টগ্রাম বিভাগ। প্রথম দিনেই মাত্র ১০৬ রানে প্রথম ইনিংস গুটিয়ে যায় চট্টগ্রামের। সিলেটের রুয়েল মিয়া ১৪.১ ওভার বল করে ২৬ রানে তুলে নেন ৮ উইকেট। জাতীয় ক্রিকেট তিনি নতুন ইতিহাস সৃষ্টি করেছেন।

ব্যাটিংয়ে নেমে সিলেট প্রথম ইনিংসে করে ২৩০ রান।

দ্বিতীয় ইনিংস শুরু করে রুয়েল মিয়ার বোলিং তোপে পুনরায় ব্যাটিং বিপর্যয়ে পড়ে চট্টগ্রাম। শেষ পযর্ন্ত ১৬৫ রানের সংগ্রহ পায় চট্টগ্রাম।  প্রথম ইনিংসের পর দ্বিতীয় ইনিংসে ১৫.১ ওভারে ৩৯ রান দিয়ে ৫ উইকেট নিয়েছেন রুয়েল।

দুই ইনিংসে মোট ১৩ উইকেট শিকার করে ম্যাচে সেরা হয়েছেন মৌলভিবাজারের এই ১৮ বছর বয়সী বাঁ-হাতি মিডিয়াম পেসার।

৪২ রানে লক্ষ্যে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে জয়ের জন্য কোনো বেগ পেতে হয়নি সিলেটকে। ১ উইকেট হারিয়ে ৪৫ রান করে তারা।

এই জয়ের ফলে এনসিএলে টায়ার-দুইয়ের পয়েন্ট তালিকার শীর্ষে থেকে টায়ার ওয়ান-এ উন্নীত হয়েছে সিলেট।

সিলেটভিউ২৪ডটকম/১৭ নভেম্বর ২০১৯/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.