Sylhet View 24 PRINT

তারেক রহমানের জন্মদিনে ড্যাব সিলেট জেলার মেডিকেল ক্যাম্প ও রক্তদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-২১ ০০:৪৫:০৪

সিলেট :: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ড. মোহাম্মদ ইনামুল হক চৌধুরী বলেছেন, বর্তমান বিনা ভোটের সরকার গরিব-অসহায় দুঃস্থদের চিকিৎসা দিতে ব্যর্থ। জনগণের জান-মালের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। নিত্য প্রয়োজনিয় জিনিসের দাম সাধারণ মানুষের নাগালের বাইরে চলে গেছে। তারেক রহমানের জন্মদিনে ড্যাব বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে গরিব ও অসহায়দের ফ্রি চিকিৎসা ও ঔষুধ বিতরণ কটে সেবা দিচ্ছে। এজন্য তিনি ডক্টরর এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) সিলেট জেলাকে ধন্যবাদ জানান এবং সিলেট ড্যাবের নিয়মিত প্রশংসা মূলক সকল কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার লোকচুরি খেলছে। তাকে জেলে রেখে বিনা চিকিৎসায় মেরে ফেলার ষড়যন্ত্র চলছে। অচিরেই খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে, অন্যতায় রাজপথে কঠোর আন্দোলনের মাধ্যমে এই সরকারকে হঠিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

বুধবার  বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৪ তম জন্ম বার্ষিকী উপলক্ষে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) সিলেট জেলা শাখার উদ্যেগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তদান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর গ্রামে ১০ সদস্য বিশিষ্ট একটি বিশেষজ্ঞ মেডিকেল টিমের তত্বাবধানে গরিব ও অসহায় রোগীদের নিয়ে দিনব্যাপি ফ্রি চিকিৎসা-ওষুধ প্রদান ও রক্তদান কর্মসূচি পালিত হয়।

ড্যাব সিলেট জেলা কমিটির সভাপতি অধ্যাপক ডা. নাজমুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. মো. শাকিলুর রহমানের পরিচালনায় মেডিকেল ক্যাম্প ও সোচ্চায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও বিএনপির ফরেন এফেয়ার্স কমিটির সদস্য ড. মোহাম্মদ ইনামুল হক চৌধুরী।

ক্যাম্পে উপস্থিত হয়ে চিকিৎসা প্রধান করেন ডা. তৈয়মুর আলম খন্দকার, ডা. আহমদ নাফি, ডা. ফাহমিদুর রহমান, ডা. রুসলান ইসলাম, ডা. সাউদ আল হোসেন, ডা. সৈয়দ হাফিজুর রহমান, ডা. আফজাল হোসেন, ডা. মেহেদী হাসান অনিক, ডা. জাফরিন চৌধুরী, ডা. রায়হানুল ইসলাম তুহিন, ডা. ওমর শরীফ তুহিন, ডা. আমিনুর রহমান ইমন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২১ নভেম্বর ২০১৯/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.