Sylhet View 24 PRINT

ওসমানীনগর মহিলা আ.লীগের সভাপতি সুমি, সম্পাদক মুক্তা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৮ ২০:৫৮:৫৮

সিলেটভিউ ডেস্ক :: সিলেটের ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন লাভ করেছে। রবিবার (৮ ডিসেম্বর) ৫১ সদস্যবিশিষ্ট কমিটি উপজেলা নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা বাছিত ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালমা সুলতানা।

নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে মহিমা সুলতানা সুমি, সাধারণ সম্পাদক হিসেবে মুক্তা পারভীন ও মোছা. রাহেনা বেগমকে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।

কমিটির দায়িত্ব¡প্রাপ্ত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি রিতা চক্রবর্তী, ইউপি সদস্য ছানারা বেগম, শিউলী বেগম, রাবেয়া বেগম, আফিয়া খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক তাহমিনা রশিদ কলি, তানিয়া সুলতানা হেমা, সাংগঠনিক সম্পাদক মোছা. শায়লা বেগম, ইউপি সদস্য পারুল আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুনারা বেগম, দপ্তর সম্পাদক আয়েশা খানম, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দিলারা বেগম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আসমা খানম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আছমা বেগম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আছমা খানম, শ্রম বিষয়ক সম্পাদক সালমা আক্তার চৌধুরী রুজি, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ইউপি সস্য আশা রানী সূত্র ধর, আইন বিষয়ক সম্পাদক নাজমিন আরা রিতা, মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. জান্নাতুল ফেরদৌস, কোষাধ্যক্ষ জেসমিন আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক রেহেনা বেগম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুমা চক্রবর্তী, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক সুলতানা বেগম।

কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন- ইউপি সদস্য নেওয়া বেগম, সাহেনা বেগম, আয়েশা খানম, ইউপি সদস্য কল্যানী দাস, খন্দকার নাজমা বেগম, আছমা খানম, রুপিয়া বেগম, বীনা রানী দেব, রহিমা বেগম, মুক্তা আক্তার, সাজনা বেগম, ফাতেমা বেগম, রিনা বেগম, ইউপি সদস্য রাশনা বেগম, ইউপি সদস্য রেখা রানী, ডলি বেগম, চামেলী রানী, পিয়ারা বেগম, নেহার বেগম, শেফালী বেগম, পারভীন বেগম, দিপ্তী রানী দাস, আনজু বেগম, নাদিয়া আক্তার লাইলি, জ্যোতিকা চৌধুরী, আলেয়া বেগম, ফাতেমা বেগম সুমা।

সিলেটভিউ২৪ডটকম/৮ ডিসেম্বর ২০১৯/ডেস্ক/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.