Sylhet View 24 PRINT

শাবিতে 'মাভৈঃ' এর নতুন সভাপতি অংকিতা, সম্পাদক রাজর্ষি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১০ ১০:২৯:০১

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র আবৃত্তি বিষয়ক সংগঠন 'মাভৈঃ আবৃত্তি সংসদ'র ২১ তম কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন বনবিদ্যা ও পরিবেশবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী অংকিতা দাশগুপ্তা ও সাধারণ সম্পাদক হয়েছেন ব্যবসায় প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী রাজর্ষি ভট্টাচার্য্য। সহ-সভাপতি হয়েছেন ইংরেজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ফাতেমা বেগম।

সোমবার 'মাভৈঃ আবৃত্তি সংসদ’র সংবিধান এর "ধারা-৪" মোতাবেক আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে ২১ তম কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়েছে।

কার্যকরী পরিষদের অন্যান্য সদস্যরা হলেন সহ-সাধারণ সম্পাদক সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মাজিদুল ইসলাম সিজন, শিল্প ও উৎপাদন প্রকৌশল বিভাগের একই বর্ষের শিক্ষার্থী দীপংকর দাশ বৃন্ত, সাংগঠনিক সম্পাদক শিল্প ও উৎপাদন প্রকৌশল বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মারুফ উল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক একই বর্ষের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী অনন্যা দাশ সৃষ্টি, কোষাধ্যক্ষ একই বর্ষের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সুমাইয়া খন্দকার বৃন্তি,সহ-কোষাধ্যক্ষ একই বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আনিকা তাহসিন রহমান (মনীষা), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পরিসংখ্যান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মিনহাজ হোসেন নিলয়, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক নৃবিজ্ঞান বিভাগের একই বর্ষের শিক্ষার্থী ইশরাত জাহান প্রিমা, প্রচার সম্পাদক একই বর্ষের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নাইমুর রহমান, সহ-প্রচার সম্পাদক একই বর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী মোজাহিদুল মুক্তাদির মোয়াজ ও দপ্তর সম্পাদক সমাজবিজ্ঞান বিভাগের একই বর্ষের শিক্ষার্থী শাহরিয়া আফরিন প্রকৃতি।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে আছেন বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাকিব রায়হান রাফি, পলিটিক্যাল স্টাডিজ বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আনিকা তাবাসসুম রহমান (উর্নিষা) ও সমাজবিজ্ঞান বিভাগের একই বর্ষের শিক্ষার্থী আকলিমাতুল জান্নাত ফাবিয়া

জ্যেষ্ঠ কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী অনামিকা কৈরী ও বনবিদ্যা ও পরিবেশবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী নবনীতা কর্মকার।

এসময় উপস্থিত ছিলেন- সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মানস দেব, সাবেক সভাপতি নিখিলেশ দেবনাথ, সদ্য বিদায়ী সভাপতি জুবায়ের মাহমুদ ও সাবেক জ্যেষ্ঠ কার্যকরী সদস্য সুমাইয়া রাফিয়া কথা, পায়েল চৌধুরী ও রনদা প্রসাদ তালুকদার।

সিলেটভিউ২৪ডটকম/১০ ডিসেম্বর ২০১৯/এএএম/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.