Sylhet View 24 PRINT

সিকৃবিতে জীববিজ্ঞান অলিম্পিয়াডের আঞ্চলিক কমিটি ঘোষণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৭ ২০:৫১:১৭

সিকৃবি প্রতিনিধি :: বাংলাদেশ জীববিজ্ঞান অলিম্পিয়াড (BDBO) সিলেট অঞ্চলের আঞ্চলিক কমিটি-২০২০ গঠন করা হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারি) বিকেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মাৎসবিজ্ঞান অনুষদের ৩য় তলার কনফারেন্স রুমে এক সাধারণ সভার মাধ্যমে উক্ত কমিটি ঘোষণা করা হয়।

সিকৃবি মাৎসবিজ্ঞান অনুষদের অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় কুন্ডকে সভাপতি ও কৃষি অনুষদের শিক্ষার্থী সৈয়দ জাহিদ হাসানকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট এই আঞ্চলিক কমিটি ঘোষণা করা হয়।

এতে আরো উপস্থিত ছিলেন সিকৃবি ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ও কৃষি অর্থনীতি ও ব্যবসা শিক্ষা অনুষদের ভারপ্রাপ্ত ডিন প্রফেসর ড. মিটু চৌধুরী, কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. রুহুল আমিন, মাৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. আবু সাঈদ, কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের ডিন প্রফেসর ড. সানজিদা পারভিন রিতু, বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ মেহেদী হাসান খান, ক্রপ-বোটানি ও টি টেকনোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শরিফুন্নেছা মুনমুন, সহযোগী অধ্যাপক ড. মাসুদুর রহমান, সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান, লেকচারার মো. তৌফিকুর রহমান। প্রায় শতাধিক এনজাইম (ভলান্টিয়ার) এর উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করা হয়।

সভাপতি প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুণ্ড সিলেট ভিউ কে বলেন, গত বছরের ন্যায় ২য় বারের মতো সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় কে আঞ্চলিক ভেন্যু হিসাবে নির্বাচিত করায় কেন্দ্রীয় কমিটিকে ধন্যবাদ। আশা করি গত বারের ন্যায় এবারো খুব ভালো একটি উৎসব আমরা উপহার দিতে পারবো।

উল্লেখ্য, আগামী ২২শে ফেব্রুয়ারি ২০২০ অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ জীববিজ্ঞান অলিম্পিয়াড সিলেট আঞ্চলিক উৎসব। এতে সিলেট বিভাগীয় অঞ্চলের ভেন্যু হিসেবে ২য় বারের মতো সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়কে নির্ধারণ করা হয়েছে। মূলত এই অনুষ্ঠানকে সামনে রেখে এই আংশিক কমিটি গঠন করা হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/২৭ জানুয়ারি ২০২০/এসআর/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.