Sylhet View 24 PRINT

লিডিং ইউনিভার্সিটিতে ‘পরিচ্ছন্ন ক্যাম্পাস’ কর্মসূচী অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৬ ২০:২৯:২৬

সিলেট :: মুজিববর্ষ উপলক্ষে ‘পরিচ্ছন্ন দেশ গড়ি, মুজিব বর্ষ বরণ করি’ শ্লোগান নিয়ে লিডিং ইউনিভার্সিটিতে পরিচ্ছন্ন ক্যাম্পাস কর্মসূচী শুরু হয়েছে।

ট্যুরিস্ট ক্লাবের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থীসহ অন্যান্য ক্লাব সদস্যদের নিয়ে রবিবার সকাল ১০টায় এ কর্মসূচীর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী ও ট্রেজারার বনমালী ভৌমিক।

পরিস্কার পরিচ্ছন্নতা মানবিক গুনাবলী তৈরী করে উল্লেখ করে প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, শরীর এবং মনের সুস্থতা বজায় রাখতে নিজেদেরকে পরিস্কার রাখতে হবে। সেই সাথে বাসস্থান এবং শিক্ষাঙ্গনসহ যেকোন কর্মক্ষেত্র পরিচ্ছন্ন রাখা সবার নৈতিক দায়িত্ব।

তিনি এ কর্মসূচীর উদ্যোগ নেওয়ার জন্য লিডিং ইউনিভার্সিটির ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মা: মাহবুবুর রহমানসহ অন্যান্য শিক্ষক ও ট্যুরিস্ট ক্লাবের সদস্যদের ধন্যবাদ জানান।

ট্রেজারার বনমালী ভৌমিক বলেন, এ ধরনের কর্মসূচী জনসচেতনতা বৃদ্ধি করে। বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থীদেরকেই এগিয়ে আসতে হবে একটি সুন্দর এবং বসবাসযোগ্য সমাজ গড়ে তুলতে। শিক্ষার্থীদের উৎসাহ প্রদান করে তিনি এ উদ্যোগকে ছড়িয়ে দেবার আহবান জানান।

শিক্ষার্থীদের নিয়ে ক্যাম্পাস পরিস্কার করার সময় বিশ্ববিদ্যালয়ের আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডীন প্রফেসর নাসির উদ্দিন আহমেদ, পরিক্ষা নিয়ন্ত্রক ড. মোস্তাক আহমাদ দীন, রেজিস্ট্রার মেজর (অব.) মো. শাহ আলম, পিএসসি, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/১৬ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.