Sylhet View 24 PRINT

শাবিতে 'রংপুর স্টুডেন্ট এসোসিয়েশন'র কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৭ ১৬:৩৪:০৫

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক সংগঠন 'রংপুর স্টুডেন্ট এসোসিয়েশন' ২০২০ এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী নুর মোহাম্মাদ পাভেল ও সাধারণ সম্পাদক ইংরেজি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মোহাম্মাদ মাহবুব হাসান মনোনীত হয়েছেন।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) সংগঠনটির পক্ষ থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি উমর ফারুক, সহ-সভাপতি মেশকাত হোসেইন অনিক,  যুগ্ম সাধারণ সম্পাদক এস এম সবুজ, কাজী আল মুকতাদীর আবির, সাংগঠনিক সম্পাদক তানবীন রুবায়েদ, প্রচার সম্পাদক ইব্রাহীম প্রিন্স, অর্থ সম্পাদক পদে দীপান্বিতা বৃষ্টি মনোনীত হয়েছেন।

কমিটিতে দপ্তর সম্পাদক হিসেবে আবদুল্লাহ আল সাকি, খেলাধুলা বিষয়ক সম্পাদক জুয়েল সরকার, সংস্কৃতি বিষয়ক সম্পাদক হোসেইন সৈকত মুরাদ, নারী বিষয়ক সম্পাদক হিসেবে লুবাবা নশিন, সহ-অর্থ সম্পাদক হিসেবে আসাদুল্লাহ আল গালিফ, সহ-সাংগঠনিক সম্পাদক শাফিনুর ইসলাম এবং সুমেল শাহ-নেওয়াজ সম্পদ, সহ-প্রচার সম্পাদক মোহাম্মাদ ফাহিম, আসাদুজ্জামান আহাদ, খেলাধুলা বিষয়ক সহ-সম্পাদক রাসেল আহমেদ এবং বরকত উল্লাহ, সংস্কৃতি বিষয়ক সহ-সম্পাদক তামিম ইসলাম, সাহিদা আক্তার, সহ-দপ্তর সম্পাদক হিসেবে ওমর কাওসার ও আতিকুর রহমান  মনোনীত হয়েছেন।

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে সোহানুর রহমান সোহাগ, গোলাম মুকতাদীর তাসরিন, রুদ্র বিরল রাও, মোজাহিদুল ইসলাম এবং উৎপল রায় মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, সুদূর উত্তরবঙ্গ থেকে আগত  শিক্ষার্থীদের একটি মেল বন্ধন তৈরি করা ও শিক্ষার্থীদের সর্বাত্মক সহযোগিতা করার জন্য "রংপুর স্টুডেন্ট  এসোসিয়েশন, সাস্ট" এর পথচলা শুরু হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৭ ফেব্রুয়ারি ২০২০/এএএম/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.