Sylhet View 24 PRINT

শাবিতে বিশ্বকাপজয়ী ‘জুনিয়র’ সাকিবকে সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৯ ১৯:৪৯:১২

শাবি প্রতিনিধি :: বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের সদস্য সিলেটের তানজিম হাসান সাকিবকে সংবর্ধনা দিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বুধবার বিকেলে বঙ্গবন্ধু চত্ত্বরে এ সংবর্ধনা দেওয়া হয় সাকিবকে।

শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বিশ্ববিদ্যালয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার ও তানজিম হাসান সাকিব।

এসময় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম বলেন “আমরা স্বাধীনতা না পেলে বিশ্বকাপই খেলতে পারতাম না, চ্যাম্পিয়ন হওয়ার তো প্রশ্নই আসেনা। এই বিজয়ে অতি উৎসাহী না হয়ে ভবিষ্যতে এ ধারা অব্যাহত রাখতে হবে।

এ সময় অনুভূতি প্রকাশ করতে গিয়ে সাকিব বলেন, এ সাফল্যের অংশীদার পুরো জাতি। এ অর্জনের পরে সবার যে ভালোবাসা ও অনুপ্রেরণা পেয়েছি তা সত্যিই অসাধারণ ছিল। সামনের দিনগুলোতে সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে সব ধরনের প্রচেষ্টা চালিয়ে যাব।

এসময় ছাত্রলীগ ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমীন বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান খেলাধূলা পছন্দ করতেন। জাতির জনকের কন্যাও খেলাধূলাকে উৎসাহিত করেন। দেশ নেত্রীর উৎসাহকে কাজে লাগিয়ে জয়ের ধারা অব্যাহত রাখবে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। বর্হিবিশ্বে দেশের মুখকে উজ্জল করবে এই কামনা করি। এই গৌরবোজ্জ্বল বিজয়ে শাখা ছাত্রলীগর পক্ষ থেকে তাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।’


সিলেটভিউ২৪ডটকম/১৯ ফেব্রুয়ারি ২০২০/এএএম/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.