Sylhet View 24 PRINT

আজাদ কাপের তৃতীয় রাউন্ডের বর্ষিজোড়া ও মাধবকুন্ড গ্রুপের খেলা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২১ ১৯:১০:৩০

সিলেট :: কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের তৃতীয় রাউন্ডের নবম দিনে বর্ষিজোড়া ইকো পার্ক ও মাধবকুন্ড গ্রুপের খেলা সম্পন্ন হয়েছে।

গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৭টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা।

দিনের প্রথম খেলায় উবায়দুল মটরস রাজপাড়াকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে এমসি ইউনাইটেড শিবগঞ্জ। দ্বিতীয় খেলায় মিনহাজ অটো ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ হুমায়ুনরশীদ চত্তর দলকে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে সিলেটভিউ২৪ডটকম। তৃতীয় খেলায় জুনিয়র ফাইটার্স পূর্ব শাপলাবাগকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে বক্সি স্পোর্টিং লামাপাড়া। চতুর্থ খেলায় মুর্শেদ ফাইটার্স আম্বরখানা দলকে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে পিকে সোনালী স্বপ্ন স্পোর্টিং ক্লাব মোগলাবাজার।

পঞ্চম খেলায় সারি ফাইটার্স জৈন্তাপুরকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে হরিপুর একাদশ। ষষ্ঠ ম্যাচে জাউয়া এফসি ছাতক দলকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে হামজা ইয়াসিন এফসি শ্যামলী এবং শেষ ম্যাচে তাপাদার ফাইটার্স বালুচরকে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে আজাদ ফাইটার্স বিশ্বনাথ।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী, স্যাটেলাইট চ্যানেল এসএ টিভির সিলেট ব্যুরো প্রধান আলিম শাহ, বিশ্বনাথের রামপাশা ইউপি চেয়ারম্যান ও সিলেট জজ কোর্টের এপিপি এডভোকেট মোহা. আলমগীর, ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এমডি মোহা. সামছুদ্দোহা, ট্রেজারার আবদুল মুকিত, মুক্তিযোদ্ধা বাবু কার্তিক রায়, ক্রীড়া সংগঠক খালেদুর রহমান, রুমি আহমদ, আবুল কালাম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।

খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল ও জাহেদ আহমদ। ধারাভাষ্যে ছিলেন জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন উদ্দিন ও আবদুর রাজ্জাক। টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।

সিলেটভিউ২৪ডটকম/ ২১ ফেব্রুয়ারি ২০২০/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.