Sylhet View 24 PRINT

জালালাবাদ এসোসিয়েশন অস্ট্রেলিয়ার পিকনিক ২২ মার্চ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৩ ১৯:৫৯:৫৭

অস্ট্রেলিয়া প্রতিনিধি :: অস্ট্রেলিয়ায় বসবাসরত সিলেটিদের ঐক্য ও মিলনকেন্দ্র জালালাবাদ এসোসিয়েশন অব নিউ সাউথ ওয়েলস ইনক অস্ট্রেলিয়ার বার্ষিক ক্রীড়া ও পিকনিক আগামী ২২ মার্চ অনুষ্ঠিত হবে।

২২ মার্চ (রবিবার) দুপুর ১২টায় সিডনিস্থ ‘কার্স পার্কে’ ক্রীড়া প্রতিযোগিতা, বেলা ২টায় মধ্যাহ্নভোজ, বিকেল ৩টায় পুরস্কার বিতরণ, বিকাল ৪টায় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। এতে সিডনিতে বসবাসরত বৃহত্তর সিলেটীদেরকে সপরিবারে ক্রীড়া প্রতিযোগিতা ও পিকনিকে অংশগ্রহনের অনুরোধ জানিয়েছেন সংগঠনের সভাপতি এ. কে. এম হেলাল, ভাইস প্রেসিডেন্ট নানু মিয়া  ও সাধারণ সম্পাদক জিল্লুর রহমান।

উল্লেখ্য, ‘জালালাবাদ এসোসিয়েশন অব নিউ সাউথ ওয়েলস ইনক অস্ট্রেলিয়া’ এটি একটি সামাজিক সংগঠন। সুরমা, কুশিয়ারা, মনু ও খোয়াই নদী বেষ্টিত সিলেট বিভাগের চারটি জেলা- সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ, ও মৌলভীবাজার, তথা দেশের উত্তর-পূর্বাঞ্চলে অবস্থিত অঞ্চল নিয়েই জালালাবাদ এলাকা। আর এ এলাকার প্রবাসী জনগোষ্ঠীর সংগঠন জালালাবাদ এসোসিয়েশন।

জালালাবাদ এসোসিয়েশনের মূল উদ্দেশ্য জাতীয় অগ্রযাত্রার সাথে সাথে সিলেট বিভাগের সার্বিক উন্নতি ও অগ্রগতির অভিষ্ট লক্ষ্যে অগ্রসর হওয়া। বিশেষ করে শিক্ষা ও সিলেটি সংস্কৃতিতে এগিয়ে নিতে এই সংগঠন নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

সিলেটভিউ২ডটকম/ ২৩ ফেব্রুয়ারি/ ২০২০/শিহাব/ জুনেদ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.