Sylhet View 24 PRINT

সিলেটে শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারীর শুভ পাদুকা উৎসব আগামীকাল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৪ ২০:০৮:৩৭

সিলেটভিউ ডেস্ক :: শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী শুভ পাদুকা উৎসব-এর আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি)  শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী মন্দির ও আশ্রম সিলেটের আয়োজনে নগরীর মণিপুরী রাজবাড়ি মির্জাজাঙ্গালে এ উৎসব অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে, সোমবার (২৪ ফেব্রুয়ারি)  সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে শুভ অধিবাস, সন্ধ্যা ৭টায় আরত্রিক কীর্ত্তন ও রাত ৮টায় নাম কীর্ত্তন, পরিবেশনায় শংকর কীর্ত্তনীয়া ও তাঁর দল।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) ভোর ৬টায় ঊষা কীর্ত্তন, পরিবেশনায় শংকর কীর্ত্তনীয়া ও তাঁর দল। সকাল ৮টা ৩০ মিনিটে সমবেত গীতা পারায়ন, পরিবেশনায় শ্রীমা সারদা সংঘ, সিলেট। সকাল ৯টা ৩০ মিনিটে বিশেষ পূজা ও অঞ্জলী প্রদান, সকাল ৯টা ৩০ মিনিটে বাল্যভোগ নিবেদন, সকাল ১০টা ১৫ মিনিটে বিশ্ব শান্তিকল্পে মৌন ধ্যান, সকাল ১০টা ৩০ মিনিটে বাল্যভোগের মহাপ্রসাদ বিতরণ, দুপুর ১টায় রাজভোগ নিবেদন, দুপুর ১টা ৩০ মিনিটে মহাপ্রসাদ বিতরণ ও সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে বিশেষ আরিত্রিক কীর্ত্তন।

পরম পুরুষ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারীর শুভ পাদুকা উৎসবে সর্বস্তরের ভক্ত-অনুরাগীকে স্বতঃস্ফুর্তভাবে উপস্থিত থাকার জন্য শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী মন্দির ও আশ্রম সিলেটের সভাপতি দিবাকর ধর রাম, সাধারণ সম্পাদক ডা. সুধাময় মজুমদার ও পাদুকা উৎসবের আহবায়ক তরুণ কান্তি পাল বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/২৪ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.