Sylhet View 24 PRINT

পনিটুলা মহাপ্রভুর আখড়ায় ষোলপ্রহর ব্যাপি হরিনাম সংকীর্ত্তন ৮ মার্চ শুরু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৬ ১৫:২৭:৫৫

সিলেট :: শ্রীচৈতন্য গৌরাঙ্গ মহাপ্রভুর আবির্ভাব তিথি ও জয় নিতাই দাস মোহন্ত মহারাজের তিরোধান তিথি উপলক্ষে ষোলপ্রহর ব্যাপি তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে।

এই মহোৎসব সিলেট নগরীর পনিটুলাস্থ পল্লবী শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ায় অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ৮ মার্চ রবিবার সন্ধ্যা ৬টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ। পরিবেশনায় শ্রীবিনোদ বিহারী দাস বাবুল। রাত ৮টায় শুভ অধিবাস। পরিবেশনায় শ্রীবিনোদ বিহারী দাস বাবুল।

৯ মার্চ সোমবার ব্রাহ্ম মুহুর্ত থেকে ষোলপ্রহর ব্যাপি হরিনাম সংকীর্ত্তন শুরু হবে। প্রতিদিন দুপুর ১২টায় ভোগারতি দর্শন ও প্রতিদিন দুপুর ১টায় সর্বস্তরের ভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হবে।

ষোলপ্রহর ব্যাপি তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন মহোৎসবের পরিচালনায় রয়েছেন সিলেট নগরীর পল্লবী আ/এ পনিটুলাস্থ শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ।

শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীত্তন সুধা বিতরণে প্রতিশ্রুত কীর্ত্তনীয়াগণ হলেন- নবসখী সম্প্রদায়-গোপালগঞ্জ, ললিতা সখী সম্প্রদায়-দিনাজপুর, অনুরাধা সম্প্রদায়-দিনাজপুর, মানব কল্যাণ সম্প্রদায়-মুরাদনগর, নিতাই গৌর সম্প্রদায়-মৌলভীবাজার, মহাপ্রভু সংঘ-পনিটুলা ও কিশোরী সংঘ-সিলেট।

১১ মার্চ বুধবার সকাল ১১টায় দধিভান্ড ভঞ্জন ও সংকীর্ত্তন বিশ্রাম এবং মহাপ্রসাদ বিতরণ।

ষোলপ্রহর ব্যাপি তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে স্বতঃস্ফুর্তভাবে উপস্থিত থাকার জন্য সিলেট নগরীর পল্লবী আ/এ পনিটুলাস্থ শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।


সিলেটভিউ২৪ডটকম/২৬ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.