Sylhet View 24 PRINT

সিলেটে বাংলাদেশের বিপক্ষে লড়তে স্কোয়াড দিল জিম্বাবুয়ে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৬ ২১:১২:৪৩

সিলেটভিউ ডেস্ক :: বাংলাদেশের বিপক্ষে সিলেটে ওয়ানডে সিরিজ এবং পরে ঢাকায় টি-টোয়েন্টির সিরিজের জন্য সদ্য যুব বিশ্বকাপে খেলা অফ স্পিনিং অলরাউন্ডার ওয়েসলি মাধেভেরেকে স্কোয়াডে ডেকেছে জিম্বাবুয়ে। শন উইলিয়ামসের সঙ্গে দলে ফিরেছেন টিনাশে কামুনহুকামউই ও রিচমন্ড মুতুমবামি।

দক্ষিণ আফ্রিকায় হয়ে যাওয়া অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ আসরে দুটি ফিফটি করেন মাধেভেরে, অফ স্পিনে নেন আট উইকেট। ভালো খেলার পুরস্কারটা পেলেন দ্রুতই।
 
সন্তান-সম্ভাবা স্ত্রীর পাশে থাকতে একমাত্র টেস্টে খেলেননি উইলিয়ামস। প্রত্যাশিতভাবেই ফিরেছেন বাঁহাতি এই অলরাউন্ডার। মিরপুরে ইনিংস ও ১০৬ রানে হেরে যাওয়া টেস্টের দল থেকে সীমিত ওভারের দলে জায়গা হয়নি কেভিন কাসুজা, প্রিন্স মাসভাউরে, রেজিস চাকাভা, ভিক্টর নিয়াউচি ও ব্রায়ান মাদজিঙ্গানিয়ামার।
 
সিলেটে হবে ওয়ানডে সিরিজ, শুরু হবে আগামী আগামী রোববার। বাকি ম্যাচগুলো হবে ৩ ও ৬ মার্চ। ৮ ও ৯ মার্চ মিরপুরে হবে দুটি টি-টোয়েন্টি। অধিনায়ক হিসেবে এটাই চামু চিবাবার প্রথম সিরিজ।
 
জিম্বাবুয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি দল:  চামু চিবাবা (অধিনায়ক), সিকান্দার রাজা, ক্রেইগ আরভিন, টিনাশে কামুনহুকামউই, ওয়েসলি মাধেভেরে, টিমাইসেন মারুমা, ক্রিস এমপোফু, কার্ল মুম্বা, টিনোটেন্ডা মাটুমবডজি, রিচমন্ড মুতুমবামি, আইন্সলে এনডিলোভু, ব্রেন্ডন টেইলর, ডনাল্ড টিরিপানো, চার্লটন টিশুমা, শন উইলিয়ামস।

সিলেটভিউ২৪ডটকম/২৬ ফেব্রুয়ারি ২০২০/বিডিনিউজ/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.