Sylhet View 24 PRINT

সিলেটে ব্র্যাক'র উদ্যোগে সামাজিক দূরত্বের বৃত্ত ও সচেতনতামূলক প্রচারণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-৩০ ১৬:১৬:৫২

সিলেট :: সিলেটে সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থার মতো এনজিও প্রতিষ্ঠান ব্র্যাকও করোনার আতঙ্ক দূর করতে ও জনসচেতনতা তৈরিতে  কাজ করছে। সিলেট নগরের চৌহাট্টাসহ বিভিন্ন এলাকায় দোকানগুলোর সামনে ও যাত্রীছাউনিতে সামাজিক দূরত্বের বৃত্ত একে দেন এ সংস্থার স্বেচ্ছাসেবীরা।

জানা গেছে, আজ সোমবার (৩০ মার্চ) সিলেট নগরের চৌহাট্টাসহ বিভিন্ন এলাকায় দোকানগুলোর সামনে ও যাত্রীছাউনিতে সামাজিক দূরত্বের বৃত্ত একে দিয়েছে এনজিও সংস্থা ব্র্যাক। বিভিন্ন দোকানে গিয়ে এ সংস্থার স্বেচ্ছাসেবী প্রতিনিধিরা কাস্টমারদের নির্দিষ্ট দূরত্বে থেকে জিনিসপত্র  ক্রয়ের জন্য বৃত্ত একে দেন। পাশাপাশি চৌহাট্টাস্থ যাত্রী ছাউনিতে সামাজিদ দূরত্বের বৃত্ত একে তারা। 

এছাড়াও নগরীর বিভিন্ন স্থানে মাইক দিয়ে জনসচেতনতামূলক প্রচারণা চালানো হয় ব্র্যাকের উদ্যোগে।  প্রচারণাকালে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য নগরবাসীকে আহ্বান জানানো হয় এবং ঘর থেকে বাহির হওয়ার সময় অবশ্যই মাস্ক ব্যবহার ও বাজার থেকে বাড়ি ফিরে অবশ্যই ভালোভাবে নিজেকে পরিস্কার পরিচ্ছন্ন করে ঘরে প্রবেশের পরামর্শ প্রদান করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন ব্র্যাকের এরিয়া ম্যানেজার ইয়াসিন মিয়া, ব্রাঞ্চ ম্যানেজার সাইফুল আলম, নুর উদ্দিন, পি.ও গবিন্দ, চুমকি, মুক্তা, সাগতা, প্রতিমা, ইমদাদ, সাইফুল, প্রিয়াংকা ও কাকন প্রমুখ। 


সিলেটভিউ২৪ডটকম/ ৩০ মার্চ, ২০২০/ এম.এইচ / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.