Sylhet View 24 PRINT

জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে পিপিই প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-৩১ ১৭:৪৬:৩০

জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আবেদ হোসেনের কাছে সোমবার ১২০ সেট পিপিই (পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট) হস্তান্তর করে কাজী ফার্মস।

পিপিই গুলো হস্তান্তর করেন কাজী ফার্মসের পরিচালক কাজী জাহিন হাসানের পক্ষে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের অবস এন্ড গাইনী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. শাহানা ফেরদৌস চৌধুরী, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের এনাটমি বিভাগের সাবেক অধ্যাপক ডা. শফিউল আযম এবং সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের অবস এন্ড গাইনী বিভাগের সহকারী অধ্যাপক ডা. ইফফানা আযম ডরিন।

এ সময় উপস্থিত ছিলেন- জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. এ.কে.এম. দাউদ এবং হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মো. তারেক আজাদসহ জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাস রোগ সংক্রমণ প্রতিরোধের নিমিত্ত্বে এই প্রতিষ্ঠানে গঠিত সমন্বয় কমিটির সদস্যবৃন্দ।

উল্লেখ্য যে, কাজী ফার্মস এর আগেও এই হাসপাতালে ১০০ সেট পূর্ণাঙ্গ পিপিই প্রদান করেছেন।

এছাড়াও মঙ্গলবার সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ৩৫ সেট পূর্ণাঙ্গ পিপিই (পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট) ও একটি ইনফারেড থার্মোমিটার প্রদান করেন এই কলেজের ৫ম ব্যাচের তিনজন প্রাক্তন শিক্ষার্থী যথাক্রমে ডা. মো. আব্দুল গাফফার খান (আদিল), ডা. পরিমল কিশোর দেব (তাপস) এবং ডা. আহমেদ সিরাজুম মুনির রাহীল।

দাতারা নিজে এবং ডা. আদিলের পরিবারের অর্থায়নে উক্ত চিকিৎসা সামগ্রীসমূহ জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আবেদ হোসেনের নিকট হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন- জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. এ.কে.এম. দাউদ এবং হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মো. তারেক আজাদ সহ জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভাইরাস রোগ সংক্রমণ প্রতিরোধের নিমিত্ত্বে এই প্রতিষ্ঠানে গঠিত সমন্বয় কমিটির সদস্যবৃন্দ।

প্রাতিষ্ঠানিক ও ব্যক্তিগত উদ্যোগে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালকে উক্ত চিকিৎসা সামগ্রীসমূহ প্রদান করায় জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল কর্তৃপক্ষ দাতাদেরসহ সমন্বয়কারী চিকিৎসকবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।


সিলেটভিউ২৪ডটকম/৩১ মার্চ ২০২০/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.