Sylhet View 24 PRINT

সিলেট ভ্যালি কার্যকরি পরিষদের সভাপতি পদ থেকে রাজু গোয়ালার পদত্যাগের সিদ্ধান্ত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০১ ১৬:২৪:৩৩

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়ন (রেজি নং-বি ৭৭)-এর অন্তর্ভুক্ত সিলেট ভ্যালি কার্যকরি পরিষদের সভাপতি পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন চা-শ্রমিক নেতা রাজু গোয়ালা। তিনি আজ বুধবার (১ এপ্রিল) একটি ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে এ সিদ্ধান্ত জানান। 

তিনি বলেন- 'প্রিয় চা-শ্রমিকবৃন্দ,  গত ১০.০৮.২০১৪  ইং এবং ২৪.০৬.২০১৮ ইং  আপনারা আপনাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়ন রেজি নং-বি ৭৭, সিলেট ভ্যালি কার্যকরি পরিষদের সভাপতি পদে নির্বাচিত করেছেন।  আমি সর্বদা আপনাদের জন্য কাজ করার প্রচেষ্টা করেছি। আমি কতটুকু করেছি আর করতে পেরেছি সেটা আপনারা দেখেছেন।  আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। আমি আমার পরিবার ও আমার ভবিষ্যতের কথা চিন্তা করে সিলেট ভ্যালি কার্যকরী পরিষদ'র সভাপতি পদ থেকে অব্যাহতি/ পদত্যাগ করার সিন্ধান্ত নিয়েছি।'

এ বিষয়ে রাজু গোয়ালা আজ বিকেলে সিলেটভিউ২৪-কে বলেন, করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে চা-শ্রমিকদের উস্কে দিয়ে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধ ষড়যন্ত্র করছে।  বিষয়টি বুঝতে পেরে আমি আপাতত: ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে সিলেট ভ্যালি কার্যকরি পরিষদের সভাপতি পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত জানিয়েছি। কয়েকদিন পরিস্থিতি স্বাভাবিক হলে পরিষদের সবাইকে ডেকে আনুষ্ঠানিকভাবে আমার সিদ্ধান্ত জানাবো। 

সিলেটভিউ২৪ডটকম/ ১ এপ্রিল, ২০২০/ শাদিআচৌ / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.