Sylhet View 24 PRINT

২য় দিনেও আব্দুল জব্বার জলিলের অর্থায়নে বিভিন্ন হাসপাতালে পিপিই প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০১ ১৭:৫০:৩৮

সিলেট :: সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিসৎকগণ জাতির এই ক্রান্তিকালে ব্যক্তিগত নিরাপত্তা উপেক্ষা করে জনগণকে যে সেবা দিয়ে যাচ্ছেন তাতে সম্পৃক্ত ও সহযোগীতার লক্ষ্যে গণতান্ত্রিক ঐক্যফ্রন্ট সিলেটের চেয়ারম্যান মো. আব্দুল জব্বার জলিলের অর্থায়নে সিলেটে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পিপিই প্রদান করা হয়েছে।

বুধবার জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল, উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল, পার্কভিউ হসপিটাল, মাউন্ট এডোরা হাসপাতাল, সুনামগঞ্জ হাসপাতাল, শ্রীমঙ্গল হাসপাতাল, হরিপুর হেলথ সাব সেন্টার হাসপাতাল, লামাকাজী হেলথ সাব সেন্টার হাসপাতাল, গোলাপগঞ্জ ল²ীপাশা পরিবার পরিকল্পনা কল্যাণ সেন্টার, ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল, সংক্রামক ব্যাধি হাসপাতাল সহ দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসনের মাধ্যমে বিভিন্ন ক্লিনিক সমূহে এসব পিপিই প্রদান করা হয়।

পিপিই প্রদানকালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, আটাব সিলেট অঞ্চলের সাবেক যুগ্ম সম্পাদক মাহমুদ আহমদ চৌধুরী, কার্যনির্বাহী কমিটির নির্বাচিত সদস্য ইসমাইল হোসেন কয়েছ, মেট্রোপলিট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক অজয় ধর প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/০১ মার্চ ২০২০/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.