Sylhet View 24 PRINT

সিসিকে’র খাদ্য ফান্ডে অনুদান দিলেন খালেদা জিয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০২ ১৩:৫৫:১৫

সিলেটভিউ ডেস্ক :: করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে চলমান বাধ্যতামূলক ছুটিতে শ্রমজীবি-কর্মহীন মানুষের সাহায্যার্থে গঠিত সিলেট সিটি করপোরেশনের “খাদ্য ফান্ডে” এক লাখ টাকার অনুদান দিয়েছেন বাংলাদেশ জাতীয়বাদি দল- বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া।

বৃহস্পতিবার দুপুরে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর কাছে অনুদানের টাকা হস্তান্তর করেন।

এসময় সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বৈশ্বিক এই স্বাস্থ্য সংকটে সিলেট সিটি করপোরেশনের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে বাধ্যতামুলক ছুটির কারণে নিম্নআয়ের শ্রমজীবি কয়েক লাখ মানুষ খাদ্য সংকটে পড়েছেন। নিত্য আয়ের মানুষের আয়ের পথ বন্ধ হয়ে যাওয়ায় এই সংকট সৃষ্টি হয়েছে উল্লেখ্য করে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, সিটি করপোরেশনের উদ্দ্যোগে গঠিত “খাদ্য ফান্ডে” সমাজের বৃত্তবান, দানশীল ব্যক্তিবর্গের অনুদান অব্যাহত রাখার আহবান জানান।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার দিকনির্দেশনা অনুসারে করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সরকার কতৃক ঘোষিত সামাজিক দূরত্ব মেনে চলায় নগরবাসির প্রতি আহবান জানান সিসিক মেয়র। স্বাস্থবিধি মেনে খাদ্য সামগ্রী বিতরণের প্রতিও গুরুত্ব দেন তিনি।

এদিকে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার আরেক উপদেষ্টা, সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক সিসিকের খাদ্য ফান্ডে ১ লাখ টাকার অনুদান দেন।

সিলেটভিউ২৪ডটকম/২ এপ্রিল ২০২০/ডেস্ক/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.