Sylhet View 24 PRINT

সিলেট সদরে অসহায় মানুষের ঘরে ত্রাণ পৌছে দিচ্ছেন মিল্লাত চৌধুরী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৪ ১৫:০৮:৩৫

সিলেট :: মহামারী করোনা ভাইরাসের কারণে গৃহবন্দি থাকা অসহায় মানুষের ঘরে ঘরে ত্রান সামগ্রী পৌছে দিচ্ছেন সিলেট সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও উপজেলার প্যানেল চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুুরী ।শুক্রবার সকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৫ শতাধিক পরিবারের মাঝে তার ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

ত্রান বিতরণকালে মিল্লাত আহমদ চৌধুরী জানান, করোনার থাবায় পুরো বিশ্ব আজ অসহায়। মানুষ করোনা মোকাবেলায় গৃহবন্দি হয়ে পড়েছে।তাই এটা স্বাভাবিক পরিস্থিতি নয়।  তাই চেষ্টা করেছি দেশের এই ক্রান্তিলগ্নে সিলেট সদর উপজেলাবাসী কর্মহীন হয়ে পড়েছে। যারা খেটে খাওয়া মানুষ তাদের অনেকেই খাদ্য সামগ্রী অভাবে কষ্ট করছেন। আমি তাদের একজন অভিভাবক হিসেবে সদর উপজেলার অসহায়, কর্মহীন  মানুষের বাড়ি বাড়ি সহায়তা সামগ্রী পৌছে দিতে চেষ্টা করছি। এজন্য নিজে তালিকা করেছি এবং সে অনুযাযী যতটুকু আমি নিজেই তাদের বাড়ীতে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস মোকাবেলায়, সরকারের নির্দেশনা মতে সবাইকে ঘরে থাকার অনুরোধ করছি, যাতে করে ভাইরাসটি ছড়িয়ে পড়তে না পারে। সদর উপজেলাবাসী আপনারা ঘরে থাকুন।ইনশাল্লাহ আমরা অচিরেই এই দূর্যোগ কাটিয়ে উঠবো।এসময় তিনি করোনায় অসহায় মানুষদের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ জানান।


সিলেটভিউ২৪ডটকম/ ০৪ এপ্রিল ২০২০/ প্রেবি / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.