Sylhet View 24 PRINT

অসহায়দের জন্য খাদ্যসামগ্রী নিয়ে ছড়ারপারে সিলেট মহানগর যুবলীগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৬ ১৫:২১:৩৮

সিলেট :: নগরীর ছড়ারপারস্থ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের বাসায় অসহায়দের মাঝে বন্টনের জন্য খাদ্য সামগ্রী নিয়ে যান সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

সোমবার দুপুর ১২টায় সাবেক মেয়রের ছড়ারপাড়রস্থ বাসায় অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন সাবেক মেয়র বদর উদ্দিন কামরান, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক জায়গীর সহ সিলেট মহানগর যুবলীগ নেতৃবৃন্দ।

এসময় সাবেক মেয়র বদর উদ্দিন কামরান বলেন, অনেক মানুষ ঘর থেকে বের হতে পারছেন না, তাদের ঘরে ঘরে গিয়ে সিলেট মহানগর যুবলীগ খাদ্য সামগ্রী দিয়ে আসছেন। তাদের এই কার্যক্রমকে আমি স্বাগত জানাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সমাজের অসহায় মানুষের পাশে সিলেট মহানগর যুবলীগের সহযোগিতার হাত এখনও অব্যহত রয়েছে। অসহায়দের সাহায্যের জন্য সকলকে এগিয়ে আসতে হবে।

তিনি সমাজের বিত্তশালীদের অসহায়দের জন্য সবাইকে এগিয়ে আসার আহবান জানান। পাশাপাশি তিনি অপ্রয়োজন বাসা থেকে বের না হওয়ার অনুরোধ করেন। এসময় তিনি করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে যারা পৃথিবী থেকে বিদায় নিয়েছেন তাদের জন্য মাগফেরাত কামনা করেন।

এসময় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে আমরা সব সময় অসহায়দের সাহায্য সহযোগিতা করে যাচ্ছি। এই ধরনের সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি সকল মতভেদ ভুলে সবাইকে অসহায়দের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, আসুন আমরা সবাই অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসি। আমাদের একটু সহযোগিতা হয়তো ফিরিয়ে দিতে পারে তাদের পরিবারের মুখে হাসি।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য কমিউনিটি নেতা কয়েছ আহমদ চৌধুরী, সিলেট মহানগর যুবলীগ নেতা সুলতান মাহমুদ সাজু, এমদাদ হোসেন ইমু, কামরান হক শিপু, আকিল আহমদ, রিমু খান প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/০৬ এপ্রিল ২০২০/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.