Sylhet View 24 PRINT

আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৯ ১৪:৫৯:১০

সিলেট :: সারা বিশ্ব আজ লকডাউনে করোনা দুর্যোগে আজ সবাই অসহায়। ১৪ দিন থেকে বাংলাদেশ অঘোষিত লকডাউনে রয়েছে। মানুষজন বাইরে বের হচ্ছেন না। স্কুল, কলেজ, অফিস, আদালত, দোকানপাট বন্ধ রয়েছে। যার ফলে অসহায় মানুষরা বিপাকে পড়ছেন। ঘরে খাদ্য সংকট দেখা দিয়েছে।

তখনই লন্ডনে হোম কোয়ারেন্টিনে থেকেও নিজ এলাকার মানুষকে ভুলে যাননি যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। এলাকার নিম্ন আয়ের পরিবহন শ্রমিক,দিনমজুরসহ প্রায় ৩ শতাধীক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি।

বৃহস্পতিবার সকালে আনোয়ারুজ্জামান চৌধুরীর গ্রামের বাড়ীতে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া ও তিনি ওসমানীনগর ও বিশ্বনাথে নিম্ন আয়ের মানুষদের জন্য ১০০ বস্তা চাউল বরাদ্দ করেছেন। সেগুলোও বিতরণের প্রক্রিয়া চলছে বলে জানান সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ।

এদিকে দেশের এই পরিস্থিতে সমাজের নিম্নআয়ের মানুষের পাশের দাড়ানোর আহবান জানিয়ে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আমি নিজেও স্বপরিবারে হোম কোয়ারেন্টাইনে, তারপরও দেশের কথা, দেশের মানুষের কথা এক মুহুর্তের জন্য ভুলতে পারি না।তিনি সমাজের বিত্তবানদের অসহায় মানুষদের পাশে দাড়ানোর আহবান জানান।

সিলেটভিউ২৪ডটকম/৯ এপ্রিল ২০২০/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.