Sylhet View 24 PRINT

সাহেবের বাজারে দুপক্ষের বিরোধ, খুন হলেন নিরপরাধ আল আমিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০২ ১৩:০৩:২০

ইদ্রিছ আলী :: সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের সাহেবের বাজার এলাকার ফরিংউরা গ্রামে দুপক্ষের ঝামেলা মিটমাট করতে গিয়ে মৃত্যু হয়েছে সৌদিআরব প্রবাসী মুসা মিয়ার ছেলে আল আমিনের। রবিবার বিকালে আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহত আল আমিন পেশায় একজন সিএনজি চালক ছিলেন। তার একমাত্র কন্যা সন্তানের বয়স মাত্র ১ বছর ২ মাস। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। হত্যার ঘটনায় জড়িতদেরকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

সরোজমিনে ফরিংউরা গ্রামে গিয়ে জানা যায়, রবিবার বিকালে লাউগুল গ্রামের সিরাজ মিয়ার ছেলে হোছন মিয়া ইলিয়াছ আলীর বাড়ির সামনে দিয়ে মোবাইল ফোনে উচ্চ সুরে গান বাজিয়ে যাচ্ছিল। ইলিয়াছ আলী, সেলিম উদ্দিনসহ কয়েকজন তখন হোছন মিয়াকে বলেন ভবিষ্যতে আমাদের বাড়ির সামনে দিয়ে যেতে হলে মোবাইল ফোনে গান বন্ধ করে যেতে হবে। এর জের ধরে ইলিয়াছ আলীর লোকজনের সাথে হোছন মিয়ার সাথে কথা-কাটাকাটি হয়। পরে স্থানীয়রা দু'পক্ষকে বুঝিয়ে বাড়িতে পাঠিয়ে দেন।

তবে, নিহত আল আমিনের তার চাচা ইলিয়াছ আলীর সাথে তার ফুফাতো ভাই হোছন মিয়ার পরিবারের দীর্ঘদিন থেকে বিরোধ ছিল।

গ্রামের আতিক নামের এক ব্যক্তি বলেন, নিহত আল আমিন রবিবার সারাদিন সরকারি চাল বিতরণে ছিল। বিকালে হোছন ও তার পিতা সিরাজ মিয়া আল আমিনকে স্কুল থেকে ডেকে নিয়ে যায়। ইলিয়াছের বাড়ির পাশে আল আমিনকে দাঁড় করিয়ে রেখে তার চাচার বাড়িতে হামলা চালায়। পরে সিরাজ ও তার পুত্র মারামারি করে পালিয়ে যায়। বাড়ির পাশে দাঁড়ানো নিরপরাধ আল আমিনের উপর তার চাচা ইলিয়াছ আলীর পরিবারের লোকজনের হামলা চালিয়ে গুরুতর আহত করে। পরে এলাকাবাসী তাকে মেডিকেল পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে সে মারা যায়। এই হত্যাকান্ডের সাথে জড়িত অপরাধীদের ফাঁসি চাই।

এ ঘটনায় নিহত আল আমিনের স্ত্রী ইমা বেগম বাদী হয়ে এয়ারপোর্ট থানায় ১০/১২ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

মামলার আসামীরা হলো- ইলিয়াছ আলী, হেলাল মিয়া, ফরিদ মিয়া, আলী হোসেন, সিরাজ মিয়া, শহিদ মিয়া, সেলিম মিয়া, শামিমা বেগম, সুজিয়া বেগম ও রুশনা বেগম।

এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ এস এম শাহাদত হোসেন বলেন, ইলিয়াছের স্ত্রীর সুজিয়া বেগমকে আটক করা হয়েছে। অন্যান্য আসামীদের আটক করতে পুলিশের অভিযান চলছে।

সিলেটভিউ২৪ডটকম/২ জুন ২০২০/ইআ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.