Sylhet View 24 PRINT

সিলেট নগরীতে চিহ্নিত ছিনতাইকারী ভুট্টু গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৪ ১৯:৪১:১১

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরী থেকে এক চিহ্নিত ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম পারভেজ আহমদ ভুট্টু (২৬)। সে ফেঞ্চুগঞ্জ উপজেলার নুরপুর গ্রামের (ফেরিঘাট) আলা উদ্দিনের ছেলে। গত রাতে লাক্কাতুড়া চা বাগান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি মামলা রয়েছে। 

জানা গেছে, গত মঙ্গলবার সকালে নগরীর তাললাস্থ পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে আশরাফ উদ্দিন মামুন নামের এক ব্যক্তি ছিনতাইয়ের শিকার হন। ছিনতাইকারীরা দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র দ্বারা ভয়ভীতি প্রদর্শন করে নগদ ১ লাখ ৩০ হাজার টাকাসহ একটি এন্ড্রুয়েড মোবাইল সেট ছিনতাই করে। ঘটনার পরপরই দুই জন ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।  তাদের কথা মত ঘটনার সাথে জড়িত অপর ছিনতাইকারী পারভেজ আহমদ ভুট্টুকে গ্রেফতার করতে অভিযানে নামে পুলিশ। 

কোতোয়ালী মডেল থানার সহকারী পুলিশ কমিশনার ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সৌমেন মৈত্র এর সহযোগিতায় ও এসআই শেখ মোঃ মিজানুর রহমান গোপন সূত্রের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে লাক্কাতুড়া চা বাগান এলাকায় একদল পুলিশ নিয়ে  অভিযানে নামেন। রাত ২টায় বাদাম বাগিচা এলাকার ৪ নং রোডের ১৪ নং বাসা (শহিদ কুটির) থেকে চিহ্নিত ছিনতাইকারীকে ভুট্টুকে গ্রেফতার করে পুলিশের দল।   

তার বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় ২টি, শাহপরান থানায় ১টি ও এয়ারপোর্ট থানায় ২টি মামলা রয়েছে। বুধবার তাকে আদালতে নেয়া হলে ছিনাতাইয়ের সাথে জড়িত থাকার কথা শিকার করে।

সিলেটভিউ২৪ডটকম/ ৪ জুন ২০২০/ জুনেদ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.