Sylhet View 24 PRINT

বন্যা ও করোনা মহামারীতে মানুষ রক্ষায় কার্যকর পদক্ষেপ নিন: সিলেট বাসদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১২ ১৮:৩৮:১০

সিলেট :: বন্যার্তদের পর্যাপ্ত ত্রান, করোনায় ক্ষতিগ্রস্থ শ্রমিকদের আর্থিক প্রণোদনা ও করোনা রোগীদের ফ্রি চিকিৎসার দাবিতে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (১২ জুলাই) বিকাল ৫টায় আম্বরখানাস্থ দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বাসদ জেলা সমন্বয়ক আবু জাফরের সভাপতিত্বে ও জেলা সদস্য প্রণব জ্যোতি পালের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- বাসদ জেলা সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন, চা শ্রমিক ফেডারেশনের রত্না বসাক, শ্রমিক ফ্রন্টের মামুন বেপারি, লাবলু মিয়া, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মহানগর আহ্বায়ক সনজয় শর্মা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বৈশ্বিক মহামারী করোনাতে দেশের লক্ষ লক্ষ শ্রমিক বেকার হয়ে পড়ছে। নিম্নবিত্ত- মধ্যবিত্তদের আর্থিক সংকট তীব্রতর হচ্ছে। মহামারীতে মানুষ রক্ষায় সরকার কার্যকর পদক্ষেপ নেয়নি। ফলে একদিকে করোনা মহামারী সারাদেশে বিস্তার গঠছে অন্যদিকে জনজীবনের সংকঠ তীব্রতর হচ্ছে। করোনা ও আর্থিক সংকটে মানুষ আজ দিশোহারা।

বক্তারা করোনায় ক্ষতিগ্রস্থদের আর্থিক প্রণোদনা, করোনা রোগীর ফ্রি চিকিৎসা ও বন্যার্তদের পর্যাপ্ত ত্রান সহযোগিতার জন্য সরকাররে প্রতি আহ্বান জানান।


সিলেটভিউ২৪ডটকম/১২ জুলাই ২০২০/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.