Sylhet View 24 PRINT

বালাগঞ্জে কনু মিয়া হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৩ ২১:০২:৪৪


বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার নশিওরপুর গ্রামের কনু মিয়া হত্যা মামলার প্রধান আসামী আব্দুল ওয়াহিদকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ওয়াহিদ একই গ্রামের আব্দুল কাদিরের পুত্র। 


সোমবার (১৩ জুলাই) ভোর ৪টার দিকে সিলেট থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে বালাগঞ্জ থানা পুলিশ সুত্রে জানা যায়।

সংশ্লিষ্ট সূত্রমতে, বালাগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আজ (সোমবার) ভোর ৪টার দিকে কনু মিয়া হত্যা মামলার প্রধান আসামী আব্দুল ওয়াহিদকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তাকে বালাগঞ্জ থানায় নিয়ে জিঞ্জাসাবাদ পূর্বক দুপুরে তাকে  আদালতে প্রেরণ করা হয়। 

বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান  এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, মামলার তদন্ত অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ২৪জুন দুপুরে বালাগঞ্জের নশিওরপুর গ্রামের কনু মিয়া প্রতিপক্ষ আব্দুল ওয়াহিদের হামলার শিকার হয়ে পরদিন ২৫জুন ভোরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান মারা যান। এ ঘটনায় নিহত কনু মিয়ার ছোট বোন নাছিমা বেগম বাদী হয়ে গত ২৬জুন বালাগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এতে  আব্দুল ওয়াহিদকে প্রধান আসামী করা হয়। এছাড়াও দায়েরকৃত মামলায় আব্দুল ওয়াহিদের পিতা আব্দুল কাদির ও ছোটভাই আবু জাহিদকেও আসামী করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৩ জুলাই ২০২০/এমজেআর/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.