Sylhet View 24 PRINT

মিফতাহ্ সিদ্দিকীর সাথে কারামুক্ত কৃষকদল নেতা মান্নানের সাক্ষাৎ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৩ ২১:৩৯:০৩

সিলেট :: কারাগার থেকে সদ্য মুক্তি পাওয়া কৃষকদল সিলেট মহানগরের যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান বুধবার সন্ধ্যায় বি.এন.পি নেতা মিফতাহ্ সিদ্দিকী'র সাথে সাক্ষাৎ করেছেন। এসময় তিনিসহ উপস্থিত নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্য করে মহানগর বি.এন.পি-র সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকী বলেন, দেশ আজ হিংস্র দানবের নাগপাশে বন্দী। গণতন্ত্রের মাতা বি.এন.পি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ ও মুক্ত নন, হাজার হাজার জাতীয়তাবাদী জিয়া আদর্শের সৈনিকদের আজ ও জেলে বন্দী করে রেখেছে এই বিনা ভোটের সরকার। মূল উদ্দেশ্য দেশকে লুটেপুটে খাওয়া আর আধিপত্যবাদি প্রভূদের তুষ্টির জন্য গোলামী করে তাদের পুতুল সরকার হিসাবে দেশকে বিকিয়ে দিয়ে নিজেদের আখের গোছানো। দেশ আজ এক ভয়াবহ সংকটে, এই সংকট থেকে উত্তরণে গণ বিপ্লব প্রয়োজন। রাষ্ট্রীয় প্রতিটি প্রতিষ্ঠানকে ধ্বঁংশ করে দেয়া হয়েছে। তবে আশার কথা হলো মানুষ তার অধিকার আদায়ে আজ জেগে উঠছে। ফ্যাসিস্ট এর রাহুগ্রাস থেকে মুক্তি পেতে জন বিপ্লব আসন্ন। এ সময় তিনি, নেতা-কর্মীদের জাতীয়তাবাদী শক্তির ভরসার স্থল দেশনায়ক বি.এন.পি-র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান-এর নেতৃত্বে "দেশ বাঁচাও, মানুষ বাঁচাও" আন্দোলনে ঐক্যবদ্ধভাবে প্রস্তুত থাকার কথা বলেন।

এসময় বি.এন.পি নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ, প্রচার সম্পাদক শামীম মজুমদার, বানিজ্য বিষয়ক সম্পাদক আব্দুস সাত্তার মামুন, সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক হাবিব হোসেন শিলু, মহানগর বিএনপি নেতা আক্তার রশীদ চৌধুরী, মুরাদ আহমদ, রফিকুল বারী রোমান, সেলিম আহমদ মাহমুদ, আজিজুর রহমান আজিজ, মন্জুর হোসেন মজনু, সোহেল মাহমুদ, আব্দুস সোবহান, আবু সাইদ মোহাম্মদ তায়েফ, জমজম বাদশা, মারুফ আহমেদ টিপু, জাকির হোসেন কয়েছ, হোসেন আহমদ রুহুল, মশিউর রহমান পাবেল, মো. শাকিলুর রহমান, এম এ লাহিন, এনাম আহমদ, বিপুল আহমদ, ওমর ফারুক, আবু হানিফ, সালাউদ্দিন আহমেদ, জাকির আহমেদ, রুহেল আহমদ, আজিজুর রহমান, মিজানুর রহমান, ইউসুফ জামান জনি, কাউসার হোসেন রকি, হোসেন খান ইমাদ, আব্দুল্লাহ আল মুহিত, নাইম আহমদ, মুন্না শাহ্, কাওসার আহমদ শিবলু, আলী আহমদ সাকিল, কাওসার আহমদ তারেক, শাওন আশরাফ, জাবির আহমদ জিসান, রিফাত আহমদ, ওয়ন রহমান প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২০ আগস্ট ২০২০/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.