Sylhet View 24 PRINT

'ক্ষমতার দাপটে একের পর এক ঘৃণ্য ঘটনার জন্ম দিচ্ছে ছাত্রলীগ'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৬ ১৭:৩৯:০৩

সিলেট :: সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণের তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর যুবদলের নেতৃবৃন্দ।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সিলেট মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ বলেন, বর্তমান সরকারের ক্ষমতার দাপটে ছাত্রলীগ একের পর এক অঘটনের জন্ম দিয়ে যাচ্ছে, অথচ সরকার ও পুলিশ বাহিনী তাদের কিছুই করছে না। তাদের নিয়ন্ত্রণ করা যাচ্ছে না কিছুতেই। বেপরোয়া মনোভাব নিয়ে ধর্ষণ ও হত্যা সহ একের পর এক নানা অঘটনের জন্ম দিয়েই যাচ্ছে ছাত্রলীগ। ধর্ষণ ও হত্যার মতো ঘটনা ঘটিয়েও আসামীদের বাঁচাতে গ্রæপ লীডারদের তৎপরতার কারনে বেঁচে যায় ছাত্রলীগ। এর পূর্বেও এই ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানে আগুন দেওয়া সহ সহ অঘটনের জন্ম দিয়েছে ছাত্রলীগ।

নেতৃবৃন্দ বলেন, কারণে-অকারণে হামলা করছে বিরোধী দলের নেতাকর্মীদের ওপর। এতে রেহাই পাচ্ছে না সাধারণ জনগণও। একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানে ধর্ষণের মতো এতো ঘৃণ্য একটি অপরাধ করেছে যা কিছুতেই মেনে নেওয়া যায় না। নেতৃবৃন্দ ঘৃণ্য এই ঘটনার জন্মদাতাদের সুষ্টু বিচার দাবি জানিয়েছেন।


সিলেটভিউ২৪ডটকম/২৬ সেপ্টেম্বর ২০২০/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.