Sylhet View 24 PRINT

শাবিতে 'বিজ্ঞানের জন্য ভালোবাসা'র নতুন কমিটি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-১৯ ১০:১১:১৫

শাবি প্রতিনিধি :: শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞানভিত্তিক সংগঠন “বিজ্ঞানের জন্য ভালোবাসা”র নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে গণিত বিভাগের মিনহাজুল আবেদীনকে সভাপতি ও রসায়ন বিভাগের শাহ নেওয়াজ শিবলীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

শনিবার (১৭ অক্টোবর) এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি কামরুন নাহার ইতু। এ সময় উপস্থিত ছিলেন ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রোনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক হ্রিতেশ তালুকদার।

২৭ সদস্য বিশিষ্ট ৭ম কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি সৌরভ সূত্রধর, অন্তু শর্মা, বিজ্ঞানভিত্তিক পরীক্ষণ উন্নয়ন ও প্রদর্শনী প্রধান সামিউল হাসান, তন্নিমা আক্তার, ফখরুল ইসলাম নাঈম, যুগ্ম সাধারণ সম্পাদক(সাংগঠনিক) রিফাহ সানজিদা, মোহতাসিম বিন ইসলাম অমি, যুগ্ম সাধারণ সম্পাদক (একাডেমিক) ওমর ফারুক তৌফিক, পল্লব শীল, সাংগঠনিক সম্পাদক আলী আকবর সাব্বির, সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, সাজ্জাদ হোসেন, প্রচার সম্পাদক আকিব হোসাইন, সহ-প্রচার সম্পাদক রাকিব হাসান, ইফফাত ঐশী, যোগাযোগ বিষয়ক সম্পাদক শাফায়েত আহমেদ, সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক ইব্রাহিম খলিল, প্রণয় বর্মন, আইটি সম্পাদক মিরাজুল ইসলাম, সহ-আইটি সম্পাদক মোঃ মুনতাসির তালুকদার শাওন, কোষাধক্ষ্য তৌহিদুল ইসলাম রাজিব, আশফিয়া নিগার আনুশকা, পরিকল্পনা ও উন্নয়ন সম্পাদক পিয়াল চৌধুরী।

এছাড়া বিজ্ঞানের জন্য ভালোবাসার বিশেষ প্রকাশনা "আমাদের জার্নাল" এর সম্পাদক জয় বণিক, প্রকাশক ইমরান ইসলাম খান শোভন, প্রধান পর্যালোচক নাঈম হোসাইন নির্বাচিত হন।

উল্লেখ্য, ‘বিজ্ঞানের জন্য ভালোবাসা’ সংগঠনটি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কিছু স্বেচ্ছাসেবক নিয়ে যাত্রা শুরু করে ২০১১ সালের ১৭ এপ্রিল। এই প্রকল্পটির তত্ত্বাবধানে প্রথম প্রদর্শনী অনুষ্ঠিত হয় সিলেটের গোলাপগঞ্জে অবস্থিত এম সি একাডেমিতে।

সিলেটভিউ২৪ডটকম/১৯ অক্টোবর ২০২০/এএএম/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.