Sylhet View 24 PRINT

দশঘর ইউপি নির্বাচনে মেম্বার পদে সাংবাদিক পাবেল সামাদ এগিয়ে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৭ ২১:০৩:৪৪

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে ২৯ অক্টোবর অনুষ্ঠিতব্য উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) পদে প্রার্থীদের মধ্যে প্রচারণা ও জনসমর্থণে এগিয়ে রয়েছেন সাংবাদিক পাবেল সামাদ। প্রতীক বরাদ্ধের পর থেকে ‘তালা’ প্রতীক নিয়ে প্রচারণা শুরু করেন বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ পাবেল সামাদ।

সাংবাদিক পাবেল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চান্দভরাং গ্রামের বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব ও শিক্ষানুরাগী আনোয়ার হোসেন আঙ্গুর মিয়া ও ৩নং সংরক্ষিত ওয়ার্ডের সাবেক সদস্য (মেম্বার) হাজেরা বেগম দম্পতির ছেলে।   

দীর্ঘদিন ধরে বিভিন্ন সামাজিক ও শিক্ষা উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে প্রত্যক্ষ-পরোক্ষভাবে সম্পৃক্ত পাবেলের ব্যক্তি ইমেজ থাকার পাশাপাশি রয়েছে পারিবারিক পরিচিতি। এছাড়াও মাঠ পর্যায়ের  একজন সাংবাদিক হিসেবে জনসাধারণের সাথে রয়েছে তার এক সুনিবিড় সম্পর্ক। এলাকার বিভিন্ন ক্ষেত্রে তার পিতার অবদান এবং দশঘর ইউনিয়ন পরিষদের ৩নং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য থাকাকালে এতোদঞ্চলের উন্নয়ন ও সমাজসেবায় তার মাতার ভূমিকা পাবেলের প্রার্থী হওয়ার পেছনে বাড়তি প্রেরণা হিসেবে কাজ করেছে-এমনটাই মনে করছেন বেশির ভাগ ওয়ার্ডবাসী।  

দশঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণার আজ শেষ দিন। কয়েকদিন ধরে ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ড ঘুরে দেখা গেছে সাধারণ সদস্য পদে যে ৫জন প্রার্থী হয়েছেন, তারা প্রত্যেকেই মাঠে রয়েছেন। তবে প্রচারণার দিক দিয়ে তাদের চেয়ে অনেক এগিয়ে রয়েছেন পাবেল সামাদ। শুধু তাই নয়, বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন, মহিলা ও পুরুষ ভোটার, নতুন ভোটার হওয়া তরুণ-তরুণীসহ অনেকের সাথে কথা বলার পর তা পর্যালোচনা করে দেখা গেছে, জনসমর্থনেও সাংবাদিক পাবেল এগিয়ে রয়েছেন।

স্থানীয় অনেকেই জানান, অন্যান্য প্রার্থীর তুলনায় পাবেল সামাদের জয়ের সম্ভাবনাই বেশি। শুরু থেকে এখনো পর্যন্ত মানুষের দ্বারে দ্বারে অবিরাম ছুটে যাচ্ছেন তিনি। রোদ-বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকে সন্ধ্যা, সন্ধ্যা থেকে গভীর রাত অবধি তিনি ছুটছেন ভোটারদের কাছে। যে কারণে অন্য সব প্রার্থী থেকে এগিয়েই আছেন পাবেল সামাদ।

কথা হলে দশঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) পদপ্রার্থী সাংবাদিক পাবেল সামাদ বলেন, ‘আমার নির্বাচনী ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ প্রতিনিয়ত আমাকে যে স্বতঃস্ফূর্ত সমর্থন ও ভালবাসা দিয়ে যাচ্ছেন, তাদের সে সমর্থন ও ভালবাসার প্রতিদান যেন দিতে পারি। আমি আশাবাদী ২৯ অক্টোবর তারা ভোট প্রয়োগের মাধ্যমে আমাকে নির্বাচিত করে তাদের খেদমত করার সুযোগটুকু দিবেন। অনিয়ম-অসঙ্গতি, অন্যায়-অবিচার ও দুর্নীতিমুক্ত একটি পরিকল্পিত উন্নয়নসমৃদ্ধ ওয়ার্ড হিসেবে ৭নং ওয়ার্ডকে আদর্শ ওয়ার্ডে রূপান্তরিত করাই আমার মূল লক্ষ্য।’

সিলেটভিউ২৪ডটকম/ ২৭ অক্টোবর ২০২০/অপু/জুনেদ


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.