Sylhet View 24 PRINT

যুবদল নেতাদের বিরুদ্ধে সাবেক মেয়র প্রার্থীর মামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৩ ২০:৫৫:১১

সিলেটভিউ ডেস্ক :: সিলেটে যুবদল নেতাদের বিরুদ্ধে হামলার অভিযোগ এনে মামলা করেছেন ২০১৩ সালে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মো. সালাহ উদ্দিন রিমন।

বুধবার (১ মার্চ) সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানায় এ মামলা (মামলা নং-২) দায়ের করেন তিনি। এতে আসামী করা হয়েছে যুবদল নেতা আনোয়ার হোসেন মানিক (৪৮) ও সিলেট জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলুকে (৪৭)।

মামলার এজাহারে মো. সালাহ উদ্দিন রিমন উল্লেখ করেন, একটি সংগঠনের বিষয় নিয়ে আসামীদের সাথে তার বিরোধ চলছিল। গত ১৪ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টার দিকে তিনি নবাব রোড নিরাময় ক্লিনিকের সামনে আসামাত্র আনোয়ার হোসেন মানিক ও সিলেট জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এসময় হামলাকারীরা তার পকেট থেকে ১৬ হাজার ৫০০ টাকা এবং একটি এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। তখন চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন।

এদিকে বিষয়টি স্থানীয়ভাব শালিস বৈঠকে মীমাংসার চেষ্টা চলায় থানায় অভিযোগ দিতে বিলম্ব হয় বলে এজাহারে উল্লেখ করেন মো. সালাহ উদ্দিন রিমন।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-১০

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.