Sylhet View 24 PRINT

সিলেটে করোনায় সুস্থ ১৮, আক্রান্ত ১২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৭ ১৪:২৯:৪৬

নিজস্ব প্রতিবেদক : সিলেটে করোনায় আক্রান্ত হয়েছেন ১২ জন। সেই সাথে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৮জন। এছাড়া গত বছরে সিলেট বিভাগে করোনায় মৃত্যু হয়েছে ২৭৯। জেলার বিভিন্ন হাসপাতালে ৩৩ জন করোনা রোগী এখন চিকিৎসাধীন রয়েছেন। গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৮ জন এবং করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১২ জন। রবিবার (৭ মার্চ) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া সিলেট ভিউকে এ তথ্য জানান ।

স্বাস্থ্য বিভাগের প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেটে ১২জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। যাদের মধ্যে সিলেট জেলার ৮ জন এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় অফিস সূত্রে জানা যায়, রবিবার (৭ মার্চ) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৬ হাজার ৩৮৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৮৭৮ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৫৭ জন, হবিগঞ্জে ২ হাজার ৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া এখন পর্যন্ত সিলেট বিভাগে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৭২৭জন করোনা আক্রান্ত রোগী।


সিলেট ভিউ ২৪ ডটকম/ পিটি-২১









সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.