Sylhet View 24 PRINT

আরও অনেক নারীকে ‘কুপ্রস্তাব’ দিয়েছিলেন গোলাপগঞ্জের সেই পুরোহিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৭ ০৩:০৯:৫২

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষন চেষ্টায় গ্রেফতার হওয়া পুরোহিতের বিরুদ্ধে চারিত্রিক স্খলনের আরো অভিযোগ পেয়েছে পুলিশ। বুধবার তিনি যে তরুণীকে ধর্ষনের চেষ্টা চালিয়েছিলেন তার বড় বোনকেও ‘কুপ্রস্তাব’ দিয়েছিলেন ওই পুরোহিত। এছাড়া এলাকার আরো অনেক নারীকে কুপ্রস্তাব দেয়ার অভিযোগ ওঠেছে তার বিরুদ্ধে।

ধর্ষণ চেষ্টার ঘটনায় বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। তবে শুক্রবার পর্যন্ত তার সহযোগীকে কালাকোনা গ্রামের চতুল দেবের ছেলে দিপংকর দেব তপনকে (৩৮) গ্রেফতার করা সম্ভব হয়নি।

গ্রেফতার হওয়া পুরোহিত গোবিন্দ দাস ওরফে ফরেস্ট চৌহান (৪৬) টাঙ্গাইল জেলার দেলদোহার থানার সিলিমপুর গ্রামের কালু চৌহানের ছেলে। দীর্ঘদিন থেকে তিনি কালাকোনা গ্রামে শ্রী শ্রী গিরিধারী জিউ মন্দিরের পুরোহিত হিসাবে দায়িত্ব পালন করছেন।

গোলাপগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) নাজমুল হাসান গণমাধ্যমকে জানান, প্রাথমিক তদন্তে ওই পুরোহিতের চারিত্রিক সমস্যার অভিযোগ পাওয়া গেছে। তিনি আর আগে আরও কয়েকজন নারীকেও কুপ্রস্তাব দিয়েছিলেন। এমনকি ধর্ষন চেষ্টার অভিযোগে যে তরুণী মামলা করেছে তার বড়বোনকেও তিনি কুপ্রস্তাব দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সবকিছু মিলিয়ে পুলিশ তদন্ত করছে।

তবে স্থানীয় লোকজনের একাংশের অভিযোগ জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে পুরোহিতের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ তোলা হয়েছে। এ বিষয়টিও তদন্তের মধ্যে রয়েছে বলে জানিয়েছেন পরিদর্শক নাজমুল হাসান।

সিলেটভিউ২৪ডটকম/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.