Sylhet View 24 PRINT

সিলেট নগরীতে বিকেলে বেড়েছে মানুষের চলাচল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৭ ১৭:০৮:০২

জ্যেষ্ঠ প্রতিবেদক :: করোনাভাইরাস মোকাবেলায় সরকারের দেয়া লকডাউনের চতুর্থ দিনে আজ শনিবার (১৭ এপ্রিল) বিকেল থেকেই সিলেট নগরীর রাস্তাঘাটে বেড়েছে লোকসমাগম। যদিও আজ সকালে রাস্তাঘাট ছিল প্রায় একেবারে ফাঁকা।এদিকে দিনভর নগরীর মোড়ে মোড়ে পুলিশের চেকপোস্ট ছিল চোখে পড়ার মত।বিকেল ৪টায় সিলেট নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো ঘুরে দেখা গেছে, অনেক মানুষ নিত্যপ্রয়োজনীয় বাজার করতে ঘর থেকে বের হয়েছেন।   
   
আজ শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে সাধারণ মানুষের জনসমাগম দেখা গেছে একেবারে কম।  নগরীর মোড়ে মোড়ে পুলিশ সদস্যরাও ছিল বেশ তৎপর। তবে বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত সিলেট নগরীর বন্দরবাজার, কালীঘাট, চৌহাট্টা, আম্বরখানা, জিন্দাবাজার,  তালতলা, সোহবানীঘাট, সুবিদবাজার, মদিনা মার্কেট ঘুরে দেখা গেছে,রাস্তাঘাটে মানুষের চলাচল অনেকাংশে বেড়েছে। রিকশা, সিএনজি অটোরিকশা, প্রাইভেট গাড়ি কিংবা পায়ে হেঁটে
অসংখ্য মানুষকে চলাচল করতে দেখা গেছে। বেশীরভাগ মানুষ মাছ, তরকারিসহ নিত্যপ্রয়োজনীয় দোকানে ভিড় করেছেন। তবে এর মধ্যেও পুলিশের চেকিং ছিল চোখে পড়ার মত। অতি জরুরী কোন কারণ দেখাতে না পারলে পুলিশ মানুষকে ঘরে ফিরিয়ে দিতেও দেখা গেছে।   

সিলেটভিউ২৪ডটকম/ ১৭ এপ্রিল ২০২১/ জুনেদ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.