Sylhet View 24 PRINT

আখালিয়ায় তরুণীর মৃত্যুর কারণ প্রেম?

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-১০ ২৩:৫৬:১২

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর কোতোয়ালি থানাধিন আখালিয়ার সুরমা আবাসিক এলাকায় আকলিমা আক্তার রিমা (২০) নামের এক নবম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১০ মে) রাত ১০ দিকে ওই তরুণীর লাশ উদ্ধার করে সিলেট কোতোয়ালি মডেল থানার একদল পুলিশ। রিমার মৃত্যুর পেছনে ‘প্রেম’ থাকতে পারে বলে মনে করছেন স্থানীয়রা।

আকলিমা আক্তার রিমা সিলেটের গোলাপগঞ্জ উপজেলার রানাপিং গ্রামের আব্দুল আহাদ শিবলুর মেয়ে। তারা সুরমা আবাসিক এলাকার অ্যাডভোকেট মো. আজিম উদ্দিনের (রেনেসা-২) বাসার দ্বিতীয় তলায় ভাড়াটে থাকতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে,  সোমবার ইফতারের পর রিমা তার শয়নকক্ষে চলে যান। পরে রাত ৯টার দিকে হঠাৎ সিলিং ফ্যানের সঙ্গে তার লাশ ঝুলতে দেখে পরিবারের সদস্যরা চিৎকার ও কান্না করতে শুরু করেন। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে রাত ১০টার দিকে পুলিশ ওই বাসায় গিয়ে রিমার লাশ উদ্ধার করে।

আকলিমা আক্তার রিমা আত্মহত্যা করেছে বলে পুলিশের প্রাথমিক ধারণা। তার হাতে কাটার দাগ পাওয়া গেছে। পুলিশ বলছে- আত্মহত্যার আগে ভাঙা গ্লাসের টুকরো দিয়ে সে তার হাতে কিছু লেখার চেষ্টা করছিলো হয়তো। তবে অক্ষরগুলো স্পষ্ট নয়।

এ আত্মহত্যার পেছনে কোনো প্রেমের গল্প থাকতে পারে বলে পুলিশও ধারণা করছে।

কোতোয়ালি থানার ওসি তদন্ত মো. ইয়াসিন রাত সাড়ে ১০টার দিকে সিলেটভিউ-কে বলেন, খবর পেয়ে আমরা ওই তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে- সে আত্মহত্যা করেছে এবং আত্মহত্যার আগে ভাঙা গ্লাসের টুকরো দিয়ে সে তার হাতে কিছু লেখার চেষ্টা করছিলো। ঝুলন্ত লাশের পাশে একট ভাঙা গ্লাসের টুকরো পাওয়া গেছে। তবে শরীরে আর কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

লাশ ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

এদিকে বাড়ির মালিক সিলেট বার হল নং-২ এর আইনজীবী মো. আজিম উদ্দিন সিলেটভিউ-কে বলেন, পরিবারের সদস্যরাও বলছেন এটি আত্মহত্যা। তবে ওই মেয়েটি মৃত্যুর আগে হাতে গ্লাস দিয়ে হয়তো কারো নাম বা অন্য কিছু লিখতে চেয়েছিলো। তবে অক্ষরগুলো পড়া যাচ্ছে না। পুলিশি তদন্তে নিশ্চয় সব বেরিয়ে আসবে।


সিলেটভিউ২৪ডটকম / ডালিম-৯

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.