Sylhet View 24 PRINT

দক্ষিণ সুরমায় ধীরাজ পালের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-৩০ ১৫:৫০:৩৯

নিজস্ব প্রতিবেদক :: সাংবাদিক দেবাশিষ দেবুর চাচা ধীরাজ পালকে বালাগঞ্জে দিনদুপুরে কুপিয়ে হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ ও পরে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

রবিবার বেলা সাড়ে ১১ টার সময় নগরীর বিভাগীয় অফিসের সামনে সড়ক অবরোধ ও পরে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

মানববন্ধনে দাঁড়িয়ে এলাকাবাসী জানান, গত ২৮ মে শুক্রবার দুপুরে বালাগঞ্জ উপজেলার গহরপুর এলাকার রতনপুর গ্রামে জিবিসি ব্রিক ফিল্ডে অজ্ঞাত দুর্বৃত্তরা ধীরাজ পালকে কুপিয়ে জখম করে। নিহত ধীরাজ পাল নগরীর দক্ষিণ সুরমা এলাকার আলমপুর মনিপুর গ্রামের মৃত দিতেন্দ্র কুমার পালের ছেলে।

ধীরাজ পালকে হত্যার প্রতিবাদে সিলেট বিভাগীয় অফিসের সামনে আলমপুর এলাকাবাসী ও ২৭ নং ওয়ার্ডের জনসাধারণ এই মানবন্ধন কর্মসূচী পালন করেছে। মানববন্ধনের একপর্যায়ে উত্তেজিত জনসাধারণ সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করে রাখে। অবরোধের কবলে রাস্তার দুইদিকে শতশত গাডী আটকা পড়ে। পরে এলাকাবাসী ও স্থানীয় কাউন্সিলর সহ গণ্যমান্য ব্যক্তিরা অবরোধকারীদের তুলে মানব বন্ধনে সামিল হওয়ার অনুরোধ করলে মানববন্ধনে অংশগ্রহণ করেন।

সমাজসেবী নাজিম উদ্দীনের পরিচালনায় এ সময় মানববন্ধনে উপস্থিত হয়ে সংহতি প্রকাশ করেন ও বক্তব্য রাখেন- সিলেট সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. আজম খান, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন ইরান, সাধারণ সম্পাদক ছয়েফ খান, সহ- সভাপতি আব্দুল মন্নান, ওয়ার্ড যুবলীগের সভাপতি গোলজার আহমদ, সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য রাশেদুল হোসেন সোয়েব, গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সভাপতি বাবর আহমদ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য আব্দুল হাছিব, সাবেক ছাত্রলীগ নেতা ও ব্যবসায়ী রিকন পাল, পিনাক দে পটল, নিহতের ভাতিজা দিপংকর তালুকদার টিপু, জোবায়ের আহমদ, সরোয়ার আহমদ চৌধুরী, আবদুল্লাহ মো. আদিল, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অসংখ্য ছাত্র, শিক্ষক, ব্যবসায়ীসহ এলাকার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, নিহত ধীরাজ পাল খুব ভাল একজন মানুষ ছিলেন। তিনি দীর্ঘ ৮ বছর যাবৎ সততার সাথে ব্রিক ফিল্ডে চাকরী করেছেন। কিন্তু দুবৃত্তরা তাকে নির্মম ভাবে হত্যা করেছে।

তার হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।



সিলেটভিউ২৪ডটকম/আরএইচএস/এসডি-৫

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.