Sylhet View 24 PRINT

পরিপূর্ণ আদর্শ মানুষ হওয়াই শিক্ষাজীবনের মূল লক্ষ্য: সিকৃবি রেজিস্ট্রার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০১-১১ ২০:১৫:৫৭

সিলেট :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, কেবল ডিগ্রি অর্জন এবং চাকরি বা কর্মজীবনে ভাল উপার্জন উচ্চশিক্ষার লক্ষ্য নয়। প্রকৃত অর্থে একজন পরিপূর্ণ আদর্শ মানুষ হওয়াই শিক্ষাজীবনের মূল লক্ষ্য। যেখানে জ্ঞানের প্রবাহমান ধারার সাথে নৈতিকতা, আদর্শ ও দেশপ্রেমের মত গুনাবলির প্রতিফলন ঘটবে।

তিনি আরো বলেন- পুঁথিগত বিদ্যা অর্জনের মধ্যে নিজেদের মধ্যে সীমাবদ্ধ না রেখে শিক্ষার্থীদের জ্ঞানার্জনের পরিধি আরো বিস্তৃত করতে হবে। ক্রীড়া, সংস্কৃতি আর প্রযুক্তির ক্ষেত্রে দক্ষ হয়ে ওঠতে হবে। দেশ ও জাতির প্রতি দায়বদ্ধ থেকে উন্নয়ন এবং সমৃদ্ধিতে নিজেদেরকে নিবেদিত করতে হবে।

তিনি বুধবার সকালে সিলেট সেন্ট্রাল কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ আতাউর রহমান পীর। কলেজের প্রভাষক মাছুম আহমদ ও ফাতেমা বেগমের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- কলেজ গর্ভনিং বডির চেয়ারম্যান মিজানুর রহমান, কো-অর্ডিনেটর জাহিদ হোসেন, গর্ভনিং বডির সদস্য শাহনেওয়াজ খান শাকিল, আক্কাছ আলী। এছাড়াও কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১১ জানুয়ারি ২০১৭/পিডি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.