Sylhet View 24 PRINT

পুলিশ সুপারের সাথে জেলা প্রেসক্লাবের ভুল বোঝাবুঝির অবসান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-১৫ ১৪:৪২:০৯

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের সাথে সিলেট জেলা প্রেসক্লাবের ভুল বোঝাবুঝির অবসান হয়েছে। শুক্রবার রাতে জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ারের মধ্যস্থতায় তার বাংলোতে এক বৈঠকের মাধ্যমে ভুল বোঝাবুঝির অবসান হয়। ফলে শনিবার বিকেল ৩টায় জেলা প্রেসক্লাব ঘোষিত পূর্ব নির্ধারিত কর্মসূচিও বাতিল করা হয়।

জেলা প্রশাসকের বাংলোতে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার ড. আ ক ম আকতারুজ্জামান বসুনিয়া, অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা, জেলা প্রেসক্লাবের পক্ষে সিনিয়র সহ সভাপতি ওয়েছ খছরু, সহ সভাপতি মঈন উদ্দিন, সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির, সিনিয়র সাংবাদিক ও ইউএনবি’র সিলেট প্রতিনিধি মো. মহসিন এবং সিলেট ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ইকবাল মনসুর উপস্থিত ছিলেন।

বৈঠকে উভয় পক্ষের বক্তব্য শুনে জেলা প্রশাসক রাহাত আনোয়ার ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বিষয়টিকে ভুল বোঝাবুঝি হিসেবেই উল্লেখ করেন। পরে সিলেটের উন্নয়ন ও কল্যানে উভয় পক্ষকে পারস্পারিক সহযোগিতার মাধ্যমে পেশাগত দায়িত্ব পালনের আহ্বান জানান জেলা প্রশাসক।

প্রসঙ্গত, একটি ঘটনাকে কেন্দ্র করে সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ও জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ওয়েছ খছরুর মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল।

সিলেটভিউ২৪ডটকম/ ১৫ জুলাই ২০১৭/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.