Sylhet View 24 PRINT

সিলেটে কেন্দ্রীয় ছাত্রলীগের ত্রাণ বিতরণের দায়িত্ব পেলেন ৫ নেতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-১৬ ১১:৩১:০১

নিজস্ব প্রতিবেদক :: দেশের বিভিন্ন অঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসুচী হাতে নিয়েছে। দেশের বিভিন্ন বন্যাদুর্গত এলাকায় ত্রাণ বিতরণ কর্মসুচি পালনের জন্য কয়েকটি টিমকে দ্বায়িত্ব প্রদান করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসাইনের সমন্বয়ে এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক ইয়াজ আল রিয়াদের সার্বিক তত্ত্বাবধানে গঠিত ত্রাণ বিতরণ কর্মসুচিতে সিলেট জেলার বন্যা দুর্গত এলাকায় দ্বায়িত্ব পেয়েছেন কেন্দ্রীয় ৫ নেতা।

টিম-৭ এ সিলেট জেলার জন্য দ্বায়িত্বপ্রাপ্ত নেতারা হলেন- বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক সৃজন ঘোষ সজীব, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক রহমতুল্লাহ খান সাকুর, উপ-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু মুসা আব্দুল্লাহ সৌরভ, উপ-গণযোগাযোগ বিষয়ক সম্পাদক মাইনুল ইসলাম ফয়সাল।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসাইন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানা গেছে।

সিলেটভিউ২৪ডটকম/১৬ জুলাই ২০১৭/এমকে-এম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.