Sylhet View 24 PRINT

সিলেটের বালাগঞ্জে ছাত্রলীগের পদবী থেকে পদত্যাগের হিড়িক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-১৬ ১২:০৬:০৫

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক জাকির হোসাইনের আহবানে সাড়া দিয়ে সিলেটের বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের পদবী  থেকে পদত্যাগ করেছেন অন্ততপক্ষে পনেরো ছাত্রলীগ নেতা।

গত শুক্রবার বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুহিন মনসুর স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের পদত্যাগের বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।

পদত্যাগকারী নেতারা হলেন- বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জালাল আহমদ খালিছদার, সহ-সভাপতি মো. ইস্রাফিল, সাধারণ সম্পাদক তুহিন মনসুর, যুগ্ম সাধারণ সম্পাদক ম.আ মুকিত, দপ্তর সম্পাদক মইনুল ইসলাম, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক লিটন দাস লিকন, ক্রীড়া সম্পাদক কামরুজ্জামান সেলিম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক এস এম তুরন, সহ সম্পাদক মিজানুর রহমান লেচু, মোশাহিদ আলী, সদস্য মনীষ চক্রবর্তী, দীপক যাদব টিপু, সামছুল হক হাসান, লিকসন ধর।

পদত্যাগকারী নেতারা জানিয়েছেন-কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সভায় কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন সারাদেশের বিভিন্ন কমিটিতে থাকা বিবাহিত ছাত্রলীগ নেতাদের ৭২ ঘন্টার মধ্যে পদত্যাগ করার নির্দেশ দেন। অন্যথায় তাদের বহিষ্কার করা হবে বলেও জানান তারা। এরই প্রেক্ষিতে কেন্দ্রীয় নির্দেশনা মেনে এবং নতুন নেতৃত্ব সৃষ্টি করার লক্ষে আমরা পদত্যাগ করেছি।

এদিকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্দেশনা মেনে বালাগঞ্জ ডিগ্রী কলেজের সাধারণ সম্পাদকের পদ ছাড়লেন নয়ন তালুকদার।শনিবার বিকালে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পদত্যাগ পত্র ও একটি স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের অনেক পদ-পদবিধারী নেতা বিবাহিত। কারো কারো বিষয়টি সকলেরই জানা। কেউ কেউ বিয়ের বিষয়টি লুকিয়ে রেখেছেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৬ জুলাই ২০১৭/এমকে-এম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.