আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

নিহত লিটু ছাত্রলীগের কর্মী নয়, সিলেট জেলা ছাত্রলীগের দাবী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-১৮ ১২:১৯:৪৮

মারুফ খান মুন্না :: সিলেটের বিয়ানীবাজার সরকারি কলেজে অভ্যন্তরিণ দ্বন্দ্ব ও আধিপত্য বিস্তার নিয়ে নিহত ‘ছাত্রলীগকর্মী’ লিটু আসলে ছাত্রলীগের কর্মীই নয় এমন দাবী করেছে সিলেট জেলা ছাত্রলীগ। গোলাগুলিতে নিহত লিটু একজন অছাত্র এবং মোবাইল দোকানের সত্ত্বাধিকারী বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ এবং সাধারণ সম্পাদক রায়হান আহমদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছেন তারা।

আইনশৃঙ্খলা বাহিনী এবং স্থানীয় ছাত্রলীগের বরাত দিয়ে তারা জানান, লিটু একজন অছাত্র এবং মোবাইল দোকানের সত্ত্বাধিকারী।

লিটু একজন বহিরাগত অস্ত্রধারী সন্ত্রাসী উল্লেখ করে প্রেস বিজ্ঞপ্তিতে তারা উল্লেখ করেন, কারো গুলিতে নয় বরং অবৈধ অস্ত্র নিয়ে কলেজ ক্যাম্পাসে অবাধে প্রবেশ ও অবৈধ অস্ত্রের ম্যাগাজিন লোড করতে গিয়ে অসাবধানতাবশত নিজের গুলিতে নিজেই নিহত হয় লিটু।

লিটুকে একজন ব্যবসায়ী উল্লেখ করে তারা জানান, লিটু একজন ব্যবসায়ী, সে কোনভাবেই ছাত্রলীগের কর্মী হতে পারে না।

উল্লেখ্য, সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে বিয়ানীবাজার সরকারী কলেজের অর্থনীতি বিভাগের ফাঁকা শ্রেণী কক্ষে নিজ গ্রুপের নেতাকর্মীদের পাশেই আকস্মিক গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে নির্মমভাবে নিহত হন উপজেলা ছাত্রলীগের পাভেল গ্রুপের কর্মী, পৌরশহরের খাসা পন্ডিতপাড়ার খলিলুর রহমানের একমাত্র পুত্র খালেদ আহমদ লিটু(২৬)। লিটুর বাবা খলিল উদ্দিন বাদি হয়ে ৭ জনের নাম উল্লেখসহ ১২ জনের বিরুদ্ধে সোমবার রাতে থানায় মামলা দায়ের করেন। পুলিশ মঙ্গলবার ভোররাত পর্যন্ত অভিযান চালিয়ে এজহারনামীয় ৪ আসামীকে গ্রেফতার করেছে। এছাড়া পৃথক অভিযান চালিয়ে একটি রিভলবার ও ২টি রামদা উদ্ধার করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৮ জুলাই ২০১৭/এমকে-এম

শেয়ার করুন

আপনার মতামত দিন