Sylhet View 24 PRINT

শাবিতে ছাত্রদলের প্রশিক্ষণ কর্মশালা ও সদস্য সংগ্রহ কর্মসূচি পালন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১২ ১৯:৫১:৩৪

সিলেট :: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে ‘প্রশিক্ষণ কর্মশালা ও প্রাথমিক সদস্য সংগ্রহ’ উপলক্ষে শনিবার বিকালে নগরীর মদিনা মার্কেট একটি অভিজাত হোটেলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শাবিপ্রবি ছাত্রদলের সভাপতি এম এ রাকিব‘র সভাপিত্বে ও সাধারণ সম্পাদক আসাদ খান সাদীর পরিচালনায় উপস্থিত ছিলেন- শাবিপ্রবি ছাত্রদলের সহ সভাপতি অনুপ দে, ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাবিব মেহেদী, সহ সাধারণ সম্পাদক নুরুল হক, প্রচার সম্পাদক আবির হোসেন রাফি, দপ্তর সম্পাদক মনির হোসেন।

অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন- শাবিপ্রবি ছাত্রদল নেতা জাকির হোসেন বিল্পব, ফারুক মিয়া, মিনাজুল আবেদীন ও রাসেদুল ইসলাম প্রমুখ।

এসময় শাবিপ্রবি ছাত্রদলের সভাপতি এম এ রাকিব বলেন- ‘বর্তমান সরকার অগণতান্ত্রিক, একনায়কতান্ত্রিক ও স্বৈরাচারী। তাদের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব না। আরও বলেন আগামীতে নির্দলীয় ও নিরপেক্ষ সরকার ব্যতীত কোন পাঁতানো নির্বাচন এদেশে হবে না। নির্দলীয সরকারের দাবী মেনে না নিলে দূর্বার গণ আন্দোলনের মাধ্যমেই এ দাবি আদায় করে জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিয়েই আমরা ঘরে ফিরবো’।

শাবিপ্রবি ছাত্রদলের সাধারণ সম্পাদক আসাদ খান সাদী বলেন- ‘জনগণ আর কোন ভোটারবিহীন নির্বাচন দেখতে চায় না। তারা ভোটাধিকার ফিরে পেতে চায়। আর জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিতে প্রয়োজনে সব ত্যাগ স্বীকারে ও আন্দোলনে জন্য ছাত্রদলের সকল স্তরের নেতাকর্মীদের প্রস্তুত আছে’।

সিলেটভিউ২৪ডটকম/১২ আগস্ট ২০১৭/এসএ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.