Sylhet View 24 PRINT

কর্মীদের উপর হামলার প্রতিবাদে জকিগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১৩ ২১:১২:১২

সিলেট :: সিলেট নগরীর সোবহানীঘাটে শিবির সন্ত্রাসী দ্বারা মহানগর ছাত্রলীগের দুই কর্মীর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল কলেছে জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

রবিবার বিকেল ২ টায় বিক্ষোভ মিছিলটি জকিগঞ্জ পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, স্বাধীনতা বিরোধীরা শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্ত করার জন্য ষড়যন্ত্র করে যাচ্ছে। মুজিব আর্দশের সৈনিকদের কারণে তাদের ষড়যন্ত্র সফল না হওয়ায় তারা ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে রক্তাক্ত করেছে। বক্তারা আরো বলেন, শিবির ক্যাডারদের কারণে এক হাত হারাতে হয়েছে ছাত্রলীগ কর্মীর।

এ সময় বক্তারা জকিগঞ্জ উপজেলা থেকে শিবিরের রাজনীতি নিষিদ্ধ ঘোষণা করে সভায় বক্তারা হামলার তীব্র নিন্দা জানিয়ে দুস্কৃতিকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি জানান।

জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সভাপতি দেলোওয়ার হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি মোরশেদ আলম রিপনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল গনি, জকিগঞ্জ পৌর যুবলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আজমল হোসেন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল হোসেন চোধুরী, জেলা ছাত্রলীগের সদস্য শিমুল চৌধুরী, জকিগঞ্জ উপজেলার ছাত্রলীগের দপ্তর সম্পাদক নিকুঞ্জ বিহারী বিশ্বাস, কলেজ ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নাহিদ হোসেন প্রমূখ।

সিলেটভিউ২৪ডটকম/১৩ আগস্ট ২০১৭/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.