Sylhet View 24 PRINT

জাতীয় শোক দিবস উপলক্ষে সদর উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১৩ ২৩:৫২:৩১

সিলেট ::    ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সদর উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার জালালাবাদ ইউনিয়নের কালারুকা কুরিরগাও বাজারে মুক্তিযোদ্ধা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগ নেতা  জাহেদ আহমদের সভাপতিত্বে ও মিফতাহুল হুসেন লিমন এবং আল আমিনের যৌথ পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক উপ সম্পাদক শহিদ আকিব অপু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন ১৫ আগস্ট বিশ্ব ইতিহাসের একটি কলঙ্কজনক অধ্যায়, এই দিনে জাতি হারিয়েছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গকে। বাঙ্গালী জাতি আজ শোকে ম্রিয়মান। আমরা ছাত্রলীগের নেতা কর্মী এই শোককে শক্তিতে রূপান্তরিত করে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা বিনির্মাণে দেশ রত্ন শেখ হাসিনার হাত ধরে সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সদর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগ আয়োজিত সকাল ১০ টায় তেমূখীস্থ শরীফ কনিউনিটি সেন্টারে দিন ব্যাপী আয়োজনে সকলকে উপস্থিত থেকে শোক দিবসের আলোচনা সভা দোয়া মাহফিল ও শিরনী বিতরন সফল করার আহবান জানান।

সভায় বক্তব্য রাখেন মহানগর সাবেক সিনিয়র সদস্য আফসর রহিম, রাসেল আহমদ, সপেদ মজুম দার, উপজেলা ছাত্রলীগ নেতা লোকমান মিয়া, মাসুম, সুমন, সাব্বির আহমদ। উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ বুরহান উদ্দিন, ইলিয়াস মিয়া, বীর মুক্তিযদ্ধা বাছির মিয়া, ইউপি সদস্য মন্তকা আহমদ, যুবলীগ  নেতা আজিম আহমদ, সুজন মিয়া, আহমদ জাহান সোহান, আলিম উজ্জামান, সাকিল, বাবুল হোসেন, নুরুল ইসলাম নাহিদ, কয়েস আহমদ, তুহিন, রুবেল আহমদ, সিরাজুল ইসলাম, সাব্বির আহমদ, শাহ খুররম ডিগ্রী কলেজ সভাপতি সাদিকুর রহমান, জাকির, মারজান, রুহেল আহমদ, সৌরভ দাস প্রমূখ।

সিলেটভিউ২৪ডটকম/১৩ আগস্ট ২০১৭/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.