Sylhet View 24 PRINT

ফেঞ্চুগঞ্জে একই রাতে দুই বাড়িতে ডাকাতের হানা, হামলায় আহত ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১৪ ১১:১৮:০২

ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: ফেঞ্চুগঞ্জে আবারো ডাকাতের উৎপাত আক্রমণ শুরু হয়েছে। গত মাসে পর পর ৫/৬ টি দুর্ধর্ষ ডাকাতি হবার পর কিছুদিন বিরতি দিয়ে ডাকাতরা আবার হানা দিচ্ছে।

বৃহস্পতিবার  রাত অনুমান ১টার দিকে  ১২/১৫ জনের অস্ত্রধারী ডাকাত দল ফেঞ্চুগঞ্জ পুরান বাজারের তফাজ্জুল আহমেদের বাড়ির দরজা ভেঙ্গে ঘরে ঢুকে অস্ত্রের মুখে তার পুত্র বধুকে জিম্মি করে চার ভরি স্বর্ণ ও নগদ প্রায় বিশ হাজার টাকা নিয়ে যায়।

পুত্রবধু বাপ্পি বেগম বলেন, বাড়িতে আর কোনু লোকজন না থাকায় আমরা প্রান ভয়ে চুপ হয়ে যাই।

এর পরে বেপরোয়া ডাকাতরা হানা দেয় পার্শ্ববর্তী ফেঞ্চুগঞ্জের পুরান বাজারে জামাল মিয়ার বাড়ি। ডাকাত দল বড়ির দরজা ভেঙ্গেই বিছানায় থাকা জামাল মিয়ার ভাই জিল্লুর রহমান (৩৫) কে শুয়া অবস্থায় রাম দা দিয়ে এলোপাথাড়ি  কোপায়। এতে জিল্লুর রহমানের মাথা, নাক মুখ মারাত্মক ভাবে জখম হয়। তাকে বাচাতে তার স্ত্রী এগিয়ে এলে উনাকেও কিল ঘুসি দিয়ে আহত করে। জামাল মিয়া মোবাইলের মাধ্যমে আশপাশে জানালে লোকজন ছুটে আসতে থাকলে ডাকাতরা দুই রাউন্ড ফাকা গুলি করে মনিপুর চা বাগানের দিকে পালিয়ে যায়।

আহতের ভাই জামাল মিয়া জানান, খবর পেয়ে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ এসেছেন, দেখে গেছেন।তিনি জানান, আহত জিল্লুর রহমান কে চিকিৎসার জন্য শহরে নেওয়া হয়েছে। উনার রোম তালা বদ্ধ। ঐ রোমের কিছু ডাকাতি হলে এ মুহুর্তে বলা যাচ্ছে না।

সরেজমিনে দেখা যায় জিল্লুর রহমান কে কোপানোর কক্ষের দেয়াল মেঝেতে রক্ত লেগে আছে। স্থানীয়দের অভিযোগ, এ পর্যন্ত যত ডাকাতি হয়েছে ডাকাতরা হয় চা বাগান দিয়ে সে বা চা বাগান দিয়ে পালিয়ে যায় ঐ পয়েন্টে ব্যবস্থা নেওয়া হয় না কেন বলে ক্ষোভ প্রকাশ করেন পুলিশের উপর।

রাতে ঐ রোডে মোবাইল ডিউটিতে থাকা এস,আই অমৃত কুমার ডাকাত হামলার কথা স্বীকার করে বলেন, আমাদের খবরা খবর না দিলে কি করব। তবে আমরা ডাকাতদলকে ধরতে অভিযান চালিয়ে যাচ্ছি।

এদিকে একই রাতে রাতে দুইটি ডাকাতি ঘটনায় এলাকায় উদ্বেগ বিরাজ করছে। এলাকার মানুষ ডাকাতের হাত থেকে রক্ষা পেতে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন।

সিলেটভিউ২৪ডটকম/১৪ সেপ্টেম্বর ২০১৭/এফইউ/এমকে-এম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.