Sylhet View 24 PRINT

শাবিতে হল প্রভোষ্টদের কথা শুনছেন না ডাইনিং মালিকরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১৪ ১৬:৪২:২৩

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হল প্রভোষ্টদের কথা শুনছেন না ডাইনিং মালিকরা। যার ফলে ভোগান্তিতে পড়তে হচ্ছে শিক্ষার্থীদের।

অন্যদিকে একের পর এক অনিয়ম হলেও অদৃশ্য কারণে কারো বিরুদ্ধে কোনো ধরনের ব্যবস্থা নিতে পারছে না হল প্রশাসন।

জানা যায়, গত ৭ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ছুটি শেষ হয়। হলগুলো ঈদে খোলা থাকলেও বন্ধ ছিলো ডাইনিং। তবে ক্যাম্পাস খুললেও সাতদিনেও চালু হয়নি ছেলেদের দুটি হলের ডাইনিং। যার ফলে অস্বাস্থ্যকর, নোংরা ও বেশী দামে পাশ্ববর্তী হোটেলগুলো থেকে খাবার খেতে হচ্ছে শিক্ষার্থীদের।

গত কয়েকবছরে কোনো ছুটির পরেই ঠিকসময়ে ডাইনিং খুলতে পারেননি হল প্রশাসন। বিশেষত গত ঈদুল ফিতরের ছুটির নয়দিন পর ডাইনিং চালুর ধারা অব্যাহত রয়েছে এ ঈদেও।

গত ঈদে হল কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে, সাধারণ শিক্ষার্থীদের সাথে কোনো ধরনের আলোচনা না করে খাবারের দাম বাড়ায় ডাইনিং মালিকরা। এ নিয়ে কয়েকদিন কয়েকজন শিক্ষার্থী একটু আলোচনা করলেও অদৃশ্য কারণে চুপ ছিলো হল প্রশাসন। তবে দাম বাড়ার পরেও ডাইনিংগুলোতে খাবারের মানে তেমন কোনো পরিবর্তন আনা হয়নি।

তবে ঠিক কবে নাগাদ ডাইনিং চালু হবে সে বিষয়ে কোনো সদুত্তর দিতে পারেনি হল প্রভোষ্টরা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোষ্ট অধ্যাপক এসএম হাসান জাকিরুল ইসলাম বলেন, ‘ডাইনিং পরিচালক হাবিব মিয়াকে ফোনে পাওয়া যাচ্ছে না’ । তিনি এর বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা নিবেন বলে জানান।

সিলেটভিউ২৪ডটকম/১৪ সেপ্টেম্বর ২০১৭/এমকে/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.