Sylhet View 24 PRINT

‘আমরা হক্কল বালাগঞ্জীর’ জনপ্রিয়তা তুঙ্গে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-১২ ০০:১৫:১২

রনিক পাল, ওসমানীনগর প্রতিনিধি :: হিপ-হপে সিলেটি র‌্যাপারদের অনেক কৃতিত্ব রয়েছে। যেটি সিলেটি র‌্যাপ সঙ্গীত হিসেবেই উল্লেখ্যযোগ্য। আর সিলেটি র‌্যাপার হিসেবে হিপ-হপ জোনারে ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তাও পেয়েছে।

এসব র‌্যাপারদের মধ্যে ফকির লাল মিয়া, পল্লব, পার্থসহ আরোও অনেকেই রয়েছেন। সেই লক্ষ্যে সিলেটের বালাগঞ্জে হিপ-হপ জোনারে বি-বয়েজ নামে কয়েকজন তরুণের অভিষেক হয়েছে। বালাগঞ্জের সংস্কৃিতমনা তরুণ মৃদুল পালের কথায় ‘আমরা হক্কল বালাগঞ্জী’ শিরোনামে একটি র‌্যাপ গান দিয়ে তাদের যাত্রা শুরু হয়।

এই গানটি লোক সংগীতকে অনুসরণ করা হয়েছে। গানটিতে কন্ঠ দিয়েছেন-বালাগঞ্জের তরুন কন্ঠ শিল্পী জুনেদ ওয়াহিদ, আবিদুল তালুকদার, বিশাল আহমদ, মামুন হোসেন ও শাহেদ আহমদ। চার মাস আগে গানটির অডিও বের করার কয়েক দিনপর মৃদুল পালের পরিকল্পনায় ও পরিচালনায় এটির মিউজিক ভিডিও রিলিজ হয়। মিউজিক ভিডিওটি বালাগঞ্জের বিভিন্ন স্থানে চিত্রায়ন করা হয়। ইতিমধ্যে মিউজিক ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পায়।

‘আমরা হক্কল বালাগঞ্জী’ গানটির গীতিকার মৃদৃল পাল বলেন, ২০১১ সালে গানটি লেখা সম্পন্ন করি, কিন্তু তা রিলিজ করতে পারিনি। সম্প্রতি বালাগঞ্জের বি-বয়েজ হিপ-হপ গ্রুপের মাধ্যমে গানটি রিলিজ করার পর এটির মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে। গানটি এখন ইউটিউবে পাওয়া যাচ্ছে। বালাগঞ্জের বি-বয়েজ হিপ-হপ গ্রুপকে নিয়ে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে, গ্রুপের সকল সদস্য ও সকলের সহযোগীতায় ভবিষ্যতে আমরা আরো ব্যতিক্রমধর্মী কিছু করার চেষ্টা করবো।

সিলেটভিউ২৪ডটকম/১২ অক্টোবর ২০১৭/আরপি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.