Sylhet View 24 PRINT

মৌলভীবাজা‌রে ‌নিষ্ক্রিয় হরতা‌লের দি‌নে ফুটব‌লে উচ্ছ্বাস

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-১২ ২২:২৩:২৩

শা‌কির আহমদ, কুলাউড়া প্র‌তি‌নি‌ধি :: এক‌টি রাজ‌নৈ‌তিক দ‌লের সি‌নিয়র নেতাদের আট‌কের প্র‌তিবা‌দে সারা‌দে‌শের ন্যায় মৌলভীবাজা‌রেও 'হরতাল' ডাকা হয়। কিন্তু জেলার কোথাও মা‌ঠে দেখা যায়‌নি স্থানীয় নেতাকর্মীর কার্যক্রম। অ‌নেকটা স্বাভা‌বিক প্রাণচঞ্চল  কর্ম ব্যবস্ততার ম‌ধ্যে সময় কাটা‌চ্ছেন জনসাধারণ।

এ‌দি‌কে পূর্ব নির্ধা‌রিত জেলা প্রশাসক গোল্ডকাপ টূর্ণা‌মে‌ন্ট ২০১৭ এর উ‌দ্ভোধনী অনুষ্ঠান বেশ ঢাক-ঢোল পি‌ঠি‌য়ে শুরু হ‌য়ে‌ছে। এ‌তে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত হ‌য়ে সি‌লেট বিভাগীয় ক‌মিশনার (অ‌তি‌রিক্ত স‌চিব) ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপ‌তি ড. নাজমানারা খানুম শা‌ন্তির প্র‌তিক কবুতর এবং বেলুন উ‌ড়ি‌য়ে টুর্ণা‌মে‌ন্টের উ‌দ্ভোধন ক‌রেন।

বৃহস্প‌তিবার (১২ অ‌ক্টোবর) বিকাল সা‌ড়ে ৩ টার দি‌কে মৌলভীবাজার স্টে‌ডিয়া‌মে তি‌নি উক্ত টুর্না‌মেন্ট উ‌দ্ভোধন ক‌রেন।

উ‌দ্ভোবন পূ‌র্বে এক আ‌লোচনা সভায় জেলা পু‌লিশ সুপার মোহাম্মদ শাহ্ জালাল এর সভাপ‌তি‌ত্বে এবং টুর্না‌মেন্ট প‌রিচালনা ক‌মি‌টির সা‌হেদ আহমদের সঞ্চালনায় বি‌শেষ অ‌তি‌থির বক্তব্য রা‌খেন,  ‌মৌলভীবাজার জেলা প্রশাসক মো. তোফা‌য়েল ইসলাম, জেলা প‌রিষদ চেয়ারম্যান আলহাজ্জ্ব মো. আ‌জিজুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান ফজলু, জেলা আওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক নেছার আহমদ, জেলা ক্রীড়া সংস্থার আহ্বায়ক মিছবাহুর রহমান এবং এই টুর্ণা‌মে‌ন্টের পৃষ্ঠ‌পোষক মেরী‌গোল্ড সিএন‌জি এন্ড ফি‌লিং স্টেশন।

এসময় মৌলভীবাজা‌রের সকল উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ও উপ‌জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকরা উপ‌স্থিত ছি‌লেন।

উ‌দ্ভোধনী খেলায় মৌলভীবাজার সদর উপ‌জেলা এবং বড়‌লেখা উপ‌জেলা ক্রীড়া সংস্থা প্র‌তিদ্ব‌ন্দ্বিতা ক‌রে। এ‌তে সদর উপ‌জেলা‌কে ৪-১ গো‌লে হা‌রি‌য়ে বড়‌লেখা উপ‌জেলা জয়লাভ ক‌রে।

সিলেটভিউ২৪ডটকম/১২ অক্টোবর ২০১৭/এসএ/এমকে-এম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.