Sylhet View 24 PRINT

কবর থেকে দেহ তুলে তন্ত্রসাধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-১৪ ০০:৩৭:০৩

কবর থেকে মৃতদেহ তুলে তন্ত্রসাধনার ঘটনা ঘটেছে ভারতের বীরভূমের বোলপুরের পাড়ুইয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাড়ুই থানার বল্লভপুর সেতুর কাছ থেকে একটি মাথা বিহীন মৃতদেহ উদ্ধার হয়। স্থানীয় বাসিন্দারাই প্রথম মৃতদেহটি পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে এলাকায় হইচই পড়ে যায়। স্থানীয় বাসিন্দারা জড়ো হয়ে যান। খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

তখন দেখা যায় সেতুর কাছে একটি কবর খোঁড়া অবস্থায় পড়ে রয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পারে, বৃহস্পতিবার ওই এলাকায় ৭০-৭৫ বছরের এক বৃদ্ধা মারা যান। অশ্বিনী সর্দার নামে ওই বৃদ্ধা এলাকার বাসিন্দা ছিলেন। তার মৃতদেহই পাড়ুই থানার বল্লভপুর সেতুর কাছে কবর দেওয়া হয়েছিল। তার পরিবারের সদস্যরা গিয়ে দেহটি সনাক্ত করেন। অশ্বিনীর ছেলে অসুর সর্দারের দাবি, তার মায়ের মুণ্ড কেটে এখানে তন্ত্রসাধনা করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, মৃতদেহের পাশে তন্ত্রসাধনা করার বিভিন্ন সামগ্রী পড়েছিল। তা দেখেই সন্দেহ ছড়িয়েছে যে তন্ত্রসাধনার জন্যই ওই দেহ কবর থেকে তুলে আনা হয়েছিল। তার পর মাথা কেটে সেই কাজ শুরু হয়। স্থানীয়দের ধারণা, রাতভর সাধনার পর ভোরে মৃতদেহ রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে গেছে। তবে এই ঘটনায় কে বা কারা জড়িত, তা এখনও পুলিশ জানতে পারেনি।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.