আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মোটায় রেকর্ড গড়তে বাবুর্চিকে বিয়ে!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-১৪ ০০:৪৩:৪২

পৃথিবীতে মানুষের নানান রকম অদ্ভুত সখ থাকে। আর তা যদি হয় গিনেজ বুকে নাম লেখানো তাহলে তো আদাজল গিলে নেমে পড়তেও রাজি।

যুক্তরাষ্ট্রের ৩৪২ কেজি ওজনের সুসানি ইমানের কথাই ধরুন। তার জীবনের লক্ষ্য একটাই লক্ষ্য, পৃথিবীর সবচেয়ে মোটা মানুষের কীর্তি গড়া। এ জন্য তাকে নিজের ওজন নিয়ে যেতে হবে ৭৩০ কেজিতে।

দুরুহ সেই লক্ষ্যে পৌঁছাতে তাই তিনি এঁটেছেন এক অভিনব পরিকল্পনা। ভালোবেসে বিয়ে করছেন এমন একজনকে যার পেশাই হচ্ছে রান্না করা। ৩৩ বছর বয়সী সুসানির সেই ভালোবাসার মানুষটির নাম পার্কার ক্লার্ক। খুব শীঘ্রই তারা বিয়ে করছেন বলেও জানিয়েছেন সুসানি।

সুসানি এবং পার্কারের এই অদ্ভুত রসায়নের পেছনের গল্পটাও আকর্ষণীয়। ইন্টারনেটে পরিচয়ের সুবাদে ই-মেইল চালাচালির ফলেই দু’জনের মধ্যে সখ্যতা গড়ে উঠে। এর মাসখানেক পর পার্কার চলে আসেন অ্যারিজোনায় সুসানির বাসায় এবং থাকতে শুরু করেন তার দুই ছেলে ব্রেনডিন ও গ্যাব্রিয়েলের সঙ্গে। নিজেদের এই অদ্ভুত জুটি নিয়ে নানা জন নানা রসাত্মক মন্তব্য করলেও সুসানি আর পার্কার কিন্তু বেজায় খুশি।

সুসানি বলেন, আমার এবং পার্কারের জুটি তৈরি হয়েছে স্বর্গে। আমি খেতে ভালোবাসি আর পার্কার ভালোবাসে রেঁধে খাওয়াতে। আমি এখন পৃথিবীর সবচেয়ে মোটা নারী হতে চাই আর পার্কার আমাকে তাতে অনুপ্রেরণা যুগিয়ে যাচ্ছে বিরতিহীনভাবে। 

পার্কার সম্পর্কে সুসানি আরো বলেন, সে মোটা মেয়েদের পছন্দ করে এবং দেখতে ভালোবাসে তার রান্না খেয়ে আমি কতটা খুশি হই।

পার্কারের রান্নার হাত তার প্রতি আকর্ষণের অন্যতম কারণ উল্লেখ করে তিনি বলেন, ওর রান্না করা আমার সবচেয়ে প্রিয় ডিশ হলো স্পাগ্যাট্টি বোলোংনেসি। আমি প্রতিদিনই এটি খাই। এছাড়া পার্কার আমাকে ঘরের অন্যান্য কাজেও সাহায্য করে।

অন্যদিকে, ‘হবু বউ’ সুসানির প্রশংসা করে পার্কার বলেন, আমি তাকে সবসময়ই অনুপ্রেরণা জুগিয়ে যাই। কারণ এটি তাকে সুখি করে। এছাড়া আমি মোটা মেয়েদের পছন্দও করি।

 সুসানির স্বাস্থ্য নিয়ে পার্কার বলেন, আমি এ বিষয়ে বিন্দুমাত্র ভাবি না, যদিও আমি সবসময় চাই সুসানি সালাদের মতো স্বাস্থ্যকর খাবার খাক এবং সবসময় ব্যায়াম করুক।

তবে সুসানির খাওয়ার বিষয়ে এবং ক্রমবর্ধমান স্বাস্থ্য নিয়ে ডাক্তাররা ভয়ের কথাই শুনিয়েছেন। বিশ্বের সবচেয়ে মোটা মানুষ হওয়ার প্রতিযোগিতায় নামা সুসানির এই বিরতিহীনভাবে খেয়ে যাওয়াকে নিজের জীবনের সঙ্গে ‘জুয়া খেলা’ বলে মন্তব্য করছেন চিকিৎসকরা।

শেয়ার করুন

আপনার মতামত দিন